skip to Main Content
ঝিউন ক্রেন এম৩ বাজারজাত করছে স্মার্ট টেকনোলজিস

ঝিউন ব্রান্ডের সব পণ্য ওয়ারেন্টিসহ বাংলাদেশে বাজারজাত করছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। স্মার্ট টেকনোলজিস বাংলাদেশের মার্কেটে নিয়ে এসেছে ঝিউনের লেটেস্ট প্রডাক্ট ক্রেন এম৩। এই গিম্বলটি ব্যবহার করা যাবে মিররলেস ক্যামেরা অ্যাকশন ক্যামেরা এবং স্মার্ট ফোনের সঙ্গে। সেই সঙ্গে গিম্বলটিতে থাকছে টাচস্ক্রিন ডিসপ্লে, বিল্ট-ইন লাইট এবং অ্যাপ কন্ট্রোলের সুবিধা। এখন থেকে ঝিউন ক্রেন এম৩ গিম্বলটিসহ এই ব্রান্ডের যেকোনো প্রযুক্তিপণ্য স্মার্ট টেকনোলজিসের যেকোনো শোরুমে পাওয়া যাবে স্ট্যান্ডার্ড এবং কম্ব প্যাকেজে। এছাড়া, গ্যাজেট অ্যান্ড গিয়ার এবং অনলাইন মার্কেটপ্লেস দারাজে থেকেও এসব ডিভাইস যে কেউ কিনতে পারবে।

বাংলাদেশে ঝিউনের অনুমোদিত প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস প্রতিটি অথোরাইজড ঝিউন প্রোডাক্টের সঙ্গে এক বছরের বিক্রয়োত্তর সেবা দেওয়ারও ঘোষণা দিয়েছে।

স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম জানান, ফটোগ্রাফার এবং ভিডিওগ্রাফারদের চাহিদার কথা চিন্তা করে দেশের বাজারে অত্যাধুনিক প্রযুক্তির ও বাজেট-বান্ধব ঝিউন প্রোডাক্ট বাজারজাত শুরু করেছে স্মার্ট টেকনোলজিস। এক বছরের অফিশিয়াল ওয়ারেন্টি ও বিক্রয়োত্তর সেবা পেতে ঝিউনের সকল ধরনের প্রোডাক্ট কেনার আগে স্মার্ট ওয়ারেন্টি স্টিকার দেখে পণ্য কেনার অনুরোধও জানিয়েছেন তিনি।

দেশের বাজারে বিভিন্ন মডেলের ঝিউন পণ্যের দাম ও বিস্তারিত জানা যাবে ঝিউনের অনুমোদিত প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেড-এর ফেইসবুক পেজ এবং ওয়েবসাইটসহ ঝিউন বাংলাদেশের অফিশিয়াল ফেইসবুক পেজে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top