skip to Main Content
ডরীনে জাপানিজ ফুড ফেস্টিভ্যাল

ডরীন হোটেল আয়োজন করেছে বিশেষ জাপানিজ ফুড ফেস্টিভ্যাল । উৎসবটি ৯ জুন ২০২২ থেকে শুরু হয়ে  ১৮ জুন পর্যন্ত চলবে। সন্ধ্যা  ৬.৩০ থেকে ১০.৩০টা পর্যন্ত। ডোরিন টাওয়ার বিল্ডিংয়ের ২৪ তলায় অবস্থিত ডরীন হোটেলস অ্যান্ড রিসোর্টসের সিগনেচার রেস্তোরাঁ দ্যা ফ্লেয়ার এ  জাপানিজ ফুড ফেস্টিভ্যাল হচ্ছে। অতিথিরা এই উৎসবে জাপানি ও এশিয়া-অনুপ্রাণিত খাবার উপভোগ করতে পারবেন।

তিন ধরনের লাইভ রামেন কাউন্টারসহ ৮০টিরও বেশি আইটেম থাকবে। আছে সুশি বার, যাতে মিলবে বিশেষ ৫ ধরনের সুশি যেমন ক্যালিফোর্নিয়া রোল, ডায়নামাইট রোল, ভেজিটেবল সুশি রোল, ডিপ ফ্রাইড সুশি রোল, বোস্টন রোল, নিগিরি ও সাশিমি। সালাদ কাউন্টারে ১২-১৫ ধরনের সালাদ আইটেম রয়েছে; সেগুলো হলো জাপানি মাশরুম সালাদ, জাপানি গ্লাস নুডল সালাদ, জাপানি ওকরা সালাদ, টোফু সিউইড সালাদ ইত্যাদি। এছাড়াও গিউ-ডন- যেটি একটি জাপানিজ স্টাইল বিফ রাইস, ইয়াকিটোরি, বিফ তেরিয়াকি থাকবে। মিসো সসের সাথে গ্রিলড সাকানা, ইয়াকি সোবা নুডলস, চিকেন নানবান, গ্রিলড প্রন উইথ ইউজু সস, কায়সার চাহান, রোস্টেড লেমন চিকেন, মিসো স্যুপ ইত্যাদিসহ থাকবে আরও নানা পদের জাপানিজ  খাবার।

জাপানি খাবারের সাথে কিছু এশিয়ান কুইজিন যেমন চিকেন বিরিয়ানি, মাটন রোগানজোশ, তাংরি কাবাব, মশলাদার নান ইত্যাদি থাকবে। ডেজার্ট স্টেশনে থাকবে ১৫-২০ ধরনের আইটেম, যেমন স্পেশাল জাপানি ডেসার্ট, লেমন মেরিঙ্গু টার্ট, হোমমেড ফ্রুটস টার্ট এবং আরও অনেক কিছু।

বুফে ডিনারের মূল্য জনপ্রতি পড়বে ৫৫০০ টাকা এবং নির্বাচিত ব্যাঙ্ক কার্ডগুলিতে বাই ওয়ান গেট ওয়ান  ফ্রি অফার রয়েছে।

সরকারি সকল নির্দেশনা মেনে  ফেস্টিভালটি  আয়োজন করেছে ডরীন হোটেল। ফেস্টিভ্যালটি উপভোগ করতে চাইলে অগ্রীম বুকিং বাদ্ধতামূলক। বুকিং দিতে কল করা যেতে পারে +৮৮০১৯৬৬৬৬২১৫২ এই নম্বরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top