skip to Main Content
ম্যাগনিটো ডিজিটালের ১০টি অ্যাওয়ার্ড জয়

পঞ্চমবারের মতো আয়োজিত ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড ২০২১-এ ১০টি অ্যাওয়ার্ড জিতে নিয়েছে বাংলাদেশের ডিজিটাল মার্কেটিং এজেন্সি ম্যাগনিটো ডিজিটাল। বিভিন্ন পুরষ্কারের মধ্যে, গ্রামীণফোন ‘গানের খোঁজে’ ক্যাম্পেইনের জন্য বেস্ট ইউজিসি (গোল্ড, মাইন্ডশেয়ার-এর সাথে যৌথভাবে) এবং বেস্ট কন্টেন্ট মার্কেটিং (সিলভার); গ্রামীণফোন #mybangladesh ক্যাম্পেইনের জন্য বেস্ট ইউজ অফ ইন্সটাগ্রাম (সিলভার); গ্রামীণফোন ‘ভাষার জন্য ভালোবাসা’ ক্যাম্পেইনের জন্য বেস্ট ভিডিও (সিলভার); কানসাই নেরোল্যাক পেইন্টস ‘ডিআইওয়াই কিট’ ক্যাম্পেইনের জন্য বেস্ট ইউজ অফ ফেসবুক (সিলভার); গ্রামীণফোন ‘অনলাইন এটিকেট’ ক্যাম্পেইনের জন্য বেস্ট ইন্টিগ্রেটেড ডিজিটাল ক্যাম্পেইন (ব্রোঞ্জ) এবং বেস্ট সোশ্যাল ক্যাম্পেইন (ব্রোঞ্জ); গ্রামীণফোন ‘ফ্রেন্ডশিপ ডে’ ক্যাম্পেইনের জন্য বেস্ট ইউজ অফ ফেসবুক (ব্রোঞ্জ) এবং বেস্ট ইউজিসি (ব্রোঞ্জ); ইউএসএআইডি ‘গ্রোয়িং উইথ বাংলাদেশ’ ক্যাম্পেইনের জন্য ডিজিটাল প্ল্যাটফর্মে বেস্ট ইউজ অফ পিআর (ব্রোঞ্জ) পুরষ্কার জিতে নিয়েছে ম্যাগনিটো।

ম্যাগনিটো ডিজিটাল লিমিটেড ২০১৪ সাল থেকে গ্রামীণফোন-এর অফিশিয়াল ডিজিটাল এজেন্সি হিসেবে কাজ করছে। এছাড়াও কানসাই নেরোল্যাক পেইন্টস এবং ইউএসএআইডি’র সাথে বিগত দুই বছর ধরে কাজ করছে তারা।

এ বছরের ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড: ২০২০-২০২১ সালের সেরা ডিজিটাল ক্যাম্পেইনগুলোকে স্বীকৃতি দেওয়ার লক্ষ্যে দ্য বিজনেস স্ট্যান্ডার্ড-এর সহায়তায় বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজন করে ‘মেঘনা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ প্রেজেন্টস ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড ২০২১’। এই আয়োজনের স্ট্র্যাটেজিক পার্টনার হিসেবে ছিল বাংলাদেশ ক্রিয়েটিভ ফোরাম, নলেজ পার্টনার হিসেবে ছিলো মার্কেটিং স্ট্র্যাটেজি অফ বাংলাদেশ, এবং পিআর পার্টনার হিসেবে ছিলো ব্যাকপেইজ পিআর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top