skip to Main Content

বিশ্ব পর্যটন দিবস সামনে রেখে ঢাকা রিজেন্সি হোটেল এন্ড রিসোর্ট তার অতিথিদের জন্য আয়োজন করেছে ১০ দিন ব্যাপী ‘ঢাকা রিজেন্সি ট্যুরিজম ফেস্ট-২০২২’!

হোটেলের সিগনেচার রেস্টুরেন্ট গ্রান্ডিওস-এ এই উৎসব শুরু হয় ২২ সেপ্টেম্বর ২০২২-এ , চলবে ০১ অক্টোবর ২০২২ পর্যন্ত!! সম্মানিত অতিথিদের উপস্থিতিতে কেক কাটার মাধ্যমে ২২ সেপ্টেম্বর সন্ধ্যায় এই আয়োজনের উদ্বোধন করা হয়েছে যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহাবুদ্দিন আহমেদ,  সম্পাদক, দি ট্রাভেল ওয়ার্ল্ড; এছাড়াও ছিলেন ঢাকা রিজেন্সি-র এক্সিকিউটিভ ডিরেক্টর শাহিদ হামিদ এফ আই এইচ; হেড অফ সেলস এন্ড মার্কেটিং মোঃ মাহমুদ হাসান ,‘ঢাকা রিজেন্সি ট্যুরিজম ফেস্ট-২০২২’– এর সম্মানিত রিওয়ার্ড পার্টনার – ইউএসবাংলা ও নভো এয়ার এবং মিডিয়া পার্টনার রেডিও টুডে এর কর্মকর্তাগণ!

এই উৎসবের অন্যতম আকর্ষণ হল হোটেলের জনপ্রিয় বিভিন্ন দেশীয় খাবারের সাথে বাংলাদেশের আঞ্চলিক খাবার এবং থাকছে স্পেশাল অফার ‘ডাইন থ্রি অ্যাট প্রাইস অফ ওয়ান’ অর্থাৎ একটি বুফের মূল্যে তিনটি বুফে ডিনার উপভোগ করার সুযোগ মাত্র ৫৯৯৯ টাকায়, চলবে টানা ১০ দিন! সাথে এই ১০ দিন বিভিন্ন আউটলেটে থাকছে নানা আকর্ষণীয় অফার! রয়েছে পরিবার সহ বুফে ব্রেকফাস্ট এবং বুফে ডিনার উপভোগ করার ‘ডাইন অ্যান্ড স্টে’  অফার মাত্র ১২,১২১ টাকায় এবং ‘হ্যাপি স্টে’ অফার; রুম সাথে ব্যুফে ব্রেকফাস্ট শুধুমাত্র ৮৫৮৫ টাকা!!

টুরিজম ফেস্ট উপলক্ষে শহরের সব থেকে সুন্দর রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট ‘গ্রিল অন দা স্কাইলাইন’- এ অতিথিদের জন্য থাকছে ১৫% ডিসকাউন্ট, বাবল ফ্লেভর লাউঞ্জ- এ বার্গার ও পিৎজাতে বাই ওয়ান গেট ওয়ান, স্পাতে ২০% ডিস্কাউন্ট অফার উপভোগ করার সুযোগ! এবং জিম ও সুইমিং একমাস “ট্রায়াল মেম্বারশিপ” অফার মাত্র ১৫০০০ টাকায়!

এছাড়াও, হোটেল-টির লয়াল্টি প্রোগ্রাম ”ঢাকা রিজেন্সি প্রিমিয়ার ক্লাব‘ মেম্বাররা পাচ্ছেন সবগুলো আউটলেট-এ মেম্বারশিপ সুবিধাসহ সকল অফারে অগ্রাধিকার!!

বিস্তারিত জানতে অতিথিগণ +৮৮০১৭১৩৩৩২৬৬১ –এ যোগাযোগ করুন এবং #ঢাকারিজেন্সি – এর সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top