skip to Main Content
 ঢাকা রিজেন্সিতে ‘বার-বি-কিউ ফিয়েস্তা’

শীতের আগমন উদযাপন উপলক্ষে প্রতি বছরের মতো শীতকালীন গ্রিল ও ফ্রাই ফেস্ট ‘ঢাকা রিজেন্সি বার-বি-কিউ ফিয়েস্তা’ শুরু হয়ে গেছে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট-এর রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট ‘গ্রিল অন দা স্কাইলাইন’ –এ। চলবে প্রতিদিন বিকেল ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত।

হোটেলটি এ বছর খাবারের মেনুতে যুক্ত করেছে নতুন নতুন সব মজাদার খাবার এবং সি ফুড আইটেম । শীতল সন্ধ্যার মনোমুগদ্ধকর পরিবেশে লাইভ মিউজিক উপভোগ করার পাশাপাশি বার-বি-কিউ উৎসবে অতিথিরা লাইভ গ্রিল ও ফ্রাই স্টেশন থেকে বেছে নিতে পারবে পছন্দমতো সীফুড অথবা বার-বি-কিউ আইটেম। সাথে থাকবে সুস্বাদু ফ্রি সাইড ডিশ (স্যুপ+ রাইস/ নান/পটেটো থেকে যেকোনো দুইটি + ভেজিটেবল)।

এই উৎসবে অতিথিদের জন্য রয়েছে পরিবারের প্রিয় মানুষদের নিয়ে মনোরম পরিবেশে ডিনারসহ ছোট পরিসরে গ্রূপ বুকিংয়ের সুযোগ। এ ছাড়াও লাইভ গ্রিল ও ফ্রাই স্টেশন-এর খাবারে লয়াল্টি প্রোগ্রাম ঢাকা রিজেন্সি প্রিমিয়ার ক্লাবের মেম্বাররা উপভোগ করতে পারছে ২০% ডিসকাউন্ট ।

বিস্তারিত জানতে 01713332661-নম্বরে যোগাযোগ করা যেতে পারে। অথবা ভিজিট করা যেতে পারে ঢাকা  রিজেন্সির ফেসবুক পেজে: https://www.facebook.com/dhakaregencyhotel

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top