skip to Main Content

শুরু হয়ে গেছে বিয়ের মৌসুম, আর বিয়ে নিয়ে চিন্তাভাবনারও কমতি নেই। বিয়ে কোথায় হবে, কতজন অতিথি আসবে, খাবারের কী কী আয়োজন থাকবে, এ নিয়ে শুরু হয় বিশাল ভাবনা আর বিয়ের আসল বিষয়টি হলো বিয়ে কোথায় হবে, তা নিয়ে আরও বড় পরিকল্পনা। বিয়ের এই বিষয়গুলো সামনে রেখে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট-এর নানান সব আয়োজন।
এয়ারপোর্টের খুব কাছে নিকুঞ্জ-২ এ অবস্থিত ঢাকা রিজেন্সিতে আছে মোট ২২০টি রুম এবং খাবারের জন্য ৫টি রেস্টুরেন্ট, যেখানে সকালের ও দুপুরের খাবাররে জন্য আছে সঁতে মেনু এবং রাতের খাবারের জন্য রয়েছে বুফে । ঢাকা রিজেন্সির ১৪ তলায় আছে ৬০০-৭০০ জন অতিথি ধারণক্ষমতাসম্পন্ন সেলিব্রেশন হল, যেখানে বিয়ের পুরো আয়োজনটি সম্পন্ন করা হয়। বুকিংয়ের সঙ্গে সঙ্গে শুরু হয়ে যায় পুরো অনুষ্ঠানের জল্পনা-কল্পনা ।

তাই খাবারের বিষয়টিতে হোটেলটি বিশেষভাবে খেয়াল রাখে এবং মেনুতে থাকে নানা রকমের মুখরোচক খাবারের আয়োজন। ঢাকা রিজেন্সি অতিথিদের চাহিদানুযায়ী খাবারের ব্যবস্থা করে থাকে । ঢাকা রিজেন্সিতে আছে আরও ৫টি হল, যেখানে পানচিনি, মেহেদি, হলুদ, বিয়ে, অভ্যর্থনাসহ নানান রকমের অনুষ্ঠানের আয়োজন এবং পছন্দানুযায়ী সাজিয়ে নেওয়া যাবে হলগুলো । এ ছাড়া থাকছে শহরের সব থেকে সুন্দর রুফটপ গার্ডেন  ‘গ্রলি অন দা স্কাইলাইন’-এ ছবি তোলার সুযোগসহ আকর্ষণীয় শর্তে বিনা মূল্যে হল এবং নবদম্পতির রাত্রি যাপনের আকর্ষণীয় অফার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top