skip to Main Content

ক্যানভাস রিপোর্ট:

হালকা কুয়াশার চাদর ঢেকে দিচ্ছে সাদা তুলোর মত মেঘে ঢাকা নীলচে আকাশ। উত্তরের শীতল হাওয়ায় ভেসে শীত জেঁকে বসেছে ঢাকা রিজেন্সী-র রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট  “গ্রিল অন দা স্কাইলাইন-এ” !!তাই শীতের আগমনি উৎযাপন উপলক্ষে প্রতি বছরের মতো সবার জন্য শহরের জনপ্রিয় গ্রিল ও ফ্রাই ফেস্ট  বারবিকিউ ফিয়েস্তা শুরু হয়ে গেছে ঢাকা রিজেন্সী হোটেল অ্যান্ড রিসোর্ট-এ! ভোজনপ্রেমীদের জন্য এই আয়োজন চলবে প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত ।

হোটেলটি এই বছরও খাবারের মেন্যুতে যুক্ত করেছে নতুন নতুন সব মজাদার খাবার এবং সি ফুড আইটেম । শীতল সন্ধার মনোমুগদ্ধকর পরিবেশে এই ফেস্ট-এর অন্যতম আকর্ষণ লাইভ মিউজিক  উপভোগ করার পাশাপাশি বার-বি-কিউ উৎসবে অতিথিরা লাইভ গ্রিল ও ফ্রাই স্টেশন থেকে বেছে নিতে পারবেন পছন্দমত সীফুড অথবা বার-বি-কিউ আইটেম এবং সাথে থাকছে সুস্বাদু সাইড ডিশ (স্যুপ+ রাইস/ নান /পটেটো থেকে যেকোনো একটি + ভেজিটেবল) একদম ফ্রি ।এই উৎসবে অতিথিদের জন্য রয়েছে পরিবারের প্রিয় মানুষদের নিয়ে মনোরম পরিবেশে ডিনার সহ ছোট পরিসরে গ্রূপ বুকিংয়ের সুযোগ!

এছাড়াও লাইভ গ্রিল ও ফ্রাই স্টেশন-এর খাবারে লয়াল্টি প্রোগ্রাম ঢাকা রিজেন্সী প্রিমিয়ার ক্লাবের মেম্বাররা পাচ্ছেন অগ্রাধিকার।

অতিথিরা বিস্তারিত জানতে যোগাযোগ করতে পারেন ০১৭১৩৩৩২৬৬১-এ অথবা ভিজিট করা যেতে পারে: https://fb.me/e/3PqTLjkpI

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top