skip to Main Content
দারাজ নিয়ে এলো দ্য গ্র্যান্ড ইয়ার-এন্ড সেল-ব্রেশন ‘১২.১২’

১১.১১ ক্যাম্পেইনের ব্যাপক সফলতার পর দেশের বৃহত্তম ই-কমার্স প্লাটফর্ম দারাজ আয়োজন করতে যাচ্ছে ‘১২.১২’ শীর্ষক কেনাকাটার আরেকটি বড় উৎসব। দারাজের এই ‘দ্য গ্র্যান্ড ইয়ার-এন্ড সেল-ব্রেশন’ স্লোগানে  এ ক্যাম্পেইন শুরু হলো ১২ ডিসেম্বর এবং চলবে ১৮ ডিসেম্বর পর্যন্ত। এই উৎসব চলাকালীন ক্রেতারা দারাজ থেকে তাদের পছন্দসই পণ্য ক্রয় করতে পারবেন এবং এরই সাথে উপভোগ করতে পারবেন বিশাল ছাড় থেকে শুরু করে কুপন ও ভাউচারের নানাবিধ সুবিধা।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, এই ১২.১২ ক্যাম্পেইনে থাকবে বিভিন্ন প্রকার মেগা ডিলসহ ফ্ল্যাশ সেল, আই লাভ ভাউচার, হ্যাপি আওয়ার, শেক শেকের মত দারুণ সব ফিচার এবং প্রি-পেমেন্ট ডিসকাউন্ট সুবিধা। গ্র্যান্ড ডিলগুলো উপভোগ করতে ক্রেতাদের কেবল দারাজ অ্যাপের  ‘শপ নাও/ অ্যাড টু কার্ট’ অপশন ব্যবহার করতে হবে। শীতের পোশাক, মোবাইল ফোন, ইলেক্ট্রনিকস সামগ্রী, ক্রস-বর্ডার প্রোডাক্ট এবং গৃহসজ্জার বিভিন্ন পণ্য সাশ্রয়ী  দামে ক্রেতাদের কাছে পৌঁছাতে ক্যাম্পেইনটি বিশেষভাবে ডিজাইন করা হয়েছে।  পণ্যগুলো সচরাচর এতো কম দামে দোকান কিংবা অনলাইন মার্কেটপ্লেসে পাওয়া যায় না। প্রচারের বিবরণ এবং এর অফারগুলি সম্পর্কে আরও জানতে গ্রাহকরা নীচের লিঙ্কটি https://www.daraz.com.bd/12-12-sale/ দেখতে পারেন।

দারাজ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ  মোস্তাহিদল হক এ ক্যাম্পেইন সম্পর্কে বলেন, ‘এ বছর আমরা তৃতীয়বারের মতো ১১.১১ সেল আয়োজন করেছি এবং ক্রেতাদের কাছ থেকে বিপুল সাড়া পেয়েছি। এ ক্যাম্পেইনে মাত্র ১৫ মিনিটে সাড়ে আট কোটি টাকা সমমূল্যের পণ্য বিক্রি হয়েছে। আর এটি সম্ভব হয়েছে গ্রাহকদের ধারাবাহিক আস্থা, মানসম্পন্ন পণ্য এবং দক্ষ বিতরণ প্রক্রিয়ার জন্য। এর ধারাবাহিকতায়, ১২.১২ ক্যাম্পেইন ক্রেতাদের বছর শেষের সেরা শপিং অভিজ্ঞতা প্রদান করবে বলে আমরা আত্মবিশ্বাসী।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top