skip to Main Content

ক্যানভাস রিপোর্ট:

ফ্যানদের হৃদয়ে স্থান করে নিয়ে টানা পঞ্চম বছরের মতো বাংলাদেশের ১ নম্বর মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড হিসেবে স্বীকৃতি পেল স্যামসাং। এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকার লো মেরিডিয়ানে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম কর্তৃক সম্প্রতি এ পুরস্কারে ভূষিত হয় স্যামসাং। যুগান্তকারী উদ্ভাবন ও ফ্যানদের প্রতি অবিচল প্রতিশ্রুতির অংশ হিসেবে এ স্বীকৃতি অর্জন করলো ব্র্যান্ডটি।

দক্ষিণ কোরিয়ার এই ব্র্যান্ডটি বাংলাদেশের ক্রেতাদের কাছে অত্যন্ত জনপ্রিয় হিসেবে টানা ৫ বছরের মতো শীর্ষস্থান অর্জন করতে সক্ষম হয়। দেশজুড়ে পরিচালিত নিয়েলসন বাংলাদেশ লিমিটেডের জরিপ থেকে প্রতীয়মান হয় স্যামসাংই দেশের শীর্ষস্থানীয় মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “টানা পাঁচ বছর ধরে দেশের ১ নম্বর মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ডের স্বীকৃতি পেয়ে পেয়েছে স্যামসাং। এই অর্জনের জন্য আমরা আমাদের ক্রেতা ও টিমকে অশেষ ধন্যবাদ জানাই। বাংলাদেশে আমরা সবসময় উদ্ভাবনী পণ্য নিয়ে আসার চেষ্টা করছি এবং দেশ কে স্মার্ট বাংলাদেশে পরিণত করতে নিরলস কাজ করে যাচ্ছি। একযোগে কাজ করার মাধ্যমে আরও উন্নত ও স্বাচ্ছন্দ্যদায়ক গ্রাহক অভিজ্ঞতা নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ আমরা।”

বেশিরভাগ শিল্প ও উৎপাদক প্রতিষ্ঠানের জন্য ২০২১ সালটি অত্যন্ত চ্যালেঞ্জপূর্ণ ছিল; তবে, ২০২২ সালে স্যামসাং নতুন উদ্যমে গতিশীলতা অর্জন করে। বিশ্বের শীর্ষস্থানীয় এই টেক-জায়ান্ট এ সময় গ্যালাক্সি জেড সিরিজের অধীনে দুইটি হ্যান্ডসেট বাজারে নিয়ে আসে যা ক্রেতাদের মধ্যে ব্যাপক আগ্রহ তৈরি করে। পাশাপাশি, গ্যালাক্সি এ সিরিজ ও গ্যালাক্সি এস সিরিজের স্মার্টফোনগুলো বাজারে ব্যাপক সাড়া ফেলে এবং ক্রেতাদের বিস্তৃত চাহিদা পূরণে সক্ষম হয়। দেশজুড়ে ক্রেতাদের বিস্তৃত চাহিদা পূরণে ‘গ্যালাক্সি গোল চ্যালেঞ্জ’ ও ‘ক্যাপচার দ্য এপিক পদ্মা ব্রিজ’-এর মতো নানা ক্যাম্পেইনের আয়োজন করে স্যামসাং বাংলাদেশ। যা কিনা স্যামসাং এর গ্রাহকদের প্রতি অটল প্রতিশ্রুতির প্রমাণ।  অতঃপর, টানা ৫ম বছরের জন্য “সবচেয়ে প্রিয় ব্র্যান্ড” স্যামসাং!

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top