skip to Main Content
ধানমন্ডিতে ইশো নিয়ে এল এক্সপেরিয়েন্স সেন্টার

দেশের ফার্নিচার ব্র্যান্ড ‘ইশো’, ২৫ ফেব্রুয়ারি থেকে ধানমন্ডিতে চালু করছে এক্সপেরিয়েন্স সেন্টার। ২০০০ স্কয়ার মিটারের এক্সপেরিয়েন্স সেন্টারে গ্রাহকরা ইশো’র বেস্ট সেলিং ফার্নিচারে সজ্জিত বিভিন্ন রুম সেটআপ দেখতে পাবেন।

নতুন সেন্টার উদ্বোধনের বিষয়ে ইশো’র প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক রায়ানা হোসেন বলেন, “ইশো’র এই একপেরিয়েন্স সেন্টারের মাধ্যমে আমরা গ্রাহকদের নতুন আদলে আমাদের ফার্নিচার ও অ্যাক্সেসরিজের অভিজ্ঞতা দেওয়ার চেষ্টা করেছি।”

প্রতিষ্ঠানের সিএফও মো. শাহিদুল ইসলাম এফসিএ বলেন, “আমি মনে করি, এই এক্সপেরিয়েন্স সেন্টারটি ইশো’র ধারাবাহিক বৃদ্ধিরই একটি প্রমাণ স্বরূপ।”

“কাট দ্যা নয়েস। মেক অ্যা স্টেটমেন্ট” মূলমন্ত্রটির মাধ্যমে গ্রাহকদের কাছে ইশো অত্যাধিক অলঙ্করণ বাদ দিয়ে ঘরের নান্দনিকতা ফুটিয়ে তোলার মতাদর্শকে প্রকাশ করে। দেশের আসবাব শিল্পে নতুনত্ব এনে ইশো অনেক গ্রাহকের সন্তুষ্টি অর্জন করতে সক্ষম হয়েছে। ইশো আগামীতেও তাদের কাজে নতুনত্ব আনতে সবসময় প্রতিশ্রুতিবদ্ধ। এক বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

ইশো’র ফার্নিচার এবং লাইফস্টাইল সামগ্রী প্রগতি সরণি ও ধানমন্ডি আউটলেটের পাশাপাশি অনলাইনে http://www.isho.com -এই ওয়েবসাইট থেকে কেনা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top