skip to Main Content
নিমেষে ফুরিয়ে গেল নাইজেরিয়ার জার্সি

বাজারে আসার কয়েক মুহূর্তের মধ্যে বিশ্বকাপ ফুটবলের অন্যতম দেশ নাইজেরিয়ার সব কটি জার্সি বিক্রি হয়ে গেল। শুধু ম্যাচ জার্সিই নয়, ইগলদের অনুশীলন কিটও চোখের পলকে লন্ডনে নাইকির আউটলেট থেকে ‘সোল্ড আউট’! আর্সেনাল ক্লাবের অ্যালেক্স ইয়োবি নাইকি ব্র্যান্ডের নাইজেরিয়া টিমের ম্যাচ জার্সির মডেল।
গত শুক্রবার ৬৫ পাউন্ড মূল্যের নাইজেরিয়ার জার্সি অক্সফোর্ড স্ট্রিটের ‘নাইকিটাউন’-এ নিয়ে আসার ৩ মিনিটের মধ্যেই সব বিক্রি হয়ে গেছে বলে জানা গেছে। নাইকি অবশ্য জানাচ্ছে, জার্সির জোগান ঘিরে সংকট যে তৈরি হবে, তা আগেই বোঝা যাচ্ছিল। কারণ, ৩০ লাখ নাইজেরিয়ান সমর্থক অনলাইনে অগ্রিম এই ম্যাচ জার্সি ও অনুশীলন কিট অর্ডার দিয়ে রেখেছিলেন।
উল্লেখ্য, রাশিয়ায় এবারের ফুটবল বিশ্বকাপের জন্য ১০টি দেশের জার্সি থেকে শুরু করে অনুশীলন কিট প্রস্তুত করছে নাইকি। এই ১০টি দেশের মধ্যে আর্জেন্টিনা, ব্রাজিল, ইংল্যান্ড, পর্তুগাল রয়েছে। জার্সি বিক্রিতে এসব দেশকে তাক লাগিয়ে দিয়েছে নাইজেরিয়া। বিশ্বকাপের ম্যাচগুলোকে যে নাইজেরিয়ার সমর্থকেরা জমিয়ে দেবেন, আগাম সে কথা বলাই যায়। তবে জার্সির সাফল্যের পেছনে তার সৌন্দর্য-কারুকাজের অবদানও রয়েছে বলে মনে করছে ফ্যাশন হাউজগুলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top