skip to Main Content
বর্ষপূর্তিতে গ্রামীণ ইউনিক্লোর বিশেষ অফার

পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষে ফ্যাশন ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লোতে চলছে বিভিন্ন অফার। পোশাক কিনে পেতে পারেন ফ্রি এয়ার টিকিট। র্যাফল ড্রতে প্রথম ১০ ক্রেতা পাবেন ঢাকা-কক্সবাজার-ঢাকা এয়ার টিকিট, পরের পাঁচজন ক্রেতা পাবেন ঢাকা-সিলেট-ঢাকা এয়ার টিকিট। এ ছাড়া ছেলে ও মেয়েদের পোশাকে থাকছে মূল্যছাড়। ২ থেকে ৮ জুলাই পর্যন্ত চলবে অফারটি।
২০১০ সালের সেপ্টেম্বরে গ্রামীণ হেলথ কেয়ার ট্রাস্টের সঙ্গে যৌথভাবে গ্রামীণ ইউনিক্লো প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠানটির উদ্দেশ্য উন্নত পোশাক উৎপাদনের মাধ্যমে বাংলাদেশের দারিদ্র্য, শিক্ষা ও স্বাস্থ্যব্যবস্থা উন্নয়নের জন্য কাজ করা। প্রতিষ্ঠার পর থেকেই গ্রামীণ নারীদের মাধ্যমে প্রত্যন্ত অঞ্চলে ১ ডলারে উন্নত মানের পোশাক সরবরাহ করা হতো। গ্রামীণ ইউনিক্লো বাংলাদেশে যাত্রা শুরু করে স্বল্প মূল্যে আরামদায়ক পোশাক সরবরাহের মাধ্যমে বাংলাদেশের মানুষের জীবনমান উন্নয়নের লক্ষ্যে।
২০১৩ সালের জুলাই মাসে গ্রামীণ ইউনিক্লো এর সামাজিক ব্যবসায় এর প্রয়াস আরও ছড়িয়ে দিতে ঢাকায় প্রথম দুটি আউটলেট উদ্বোধন করা হয়। সেই থেকে গ্রামীণ ইউনিক্লো স্টোরের যাত্রা। বর্তমানে গ্রামীণ ইউনিক্লোর ১৫টি আউটলেট রয়েছে। এ ছাড়া বাংলাদেশের যেকোনো প্রান্তে, যেকোনো সময়ে গ্রামীণ ইউনিক্লোর পোশাক ক্রেতাদের দ্বারপ্রান্তে পৌঁছে দিতে চলতি বছরের মার্চ থেকে চালু হয়েছে অনলাইন বিক্রয় কার্যক্রম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top