skip to Main Content
বাংলাদেশে পপ ফাইভ এলটিই নিয়ে আসছে টেকনো মোবাইল

এন্ট্রি-লেভেল স্মার্টফোন পপ ফাইভ এলটিই লঞ্চের ঘোষণা দিয়েছে স্মার্টফোন ব্র্যান্ড টেকনো। ৩জিবি র‍্যাম, ৩২ জিবি রম ও মাইক্রোএসডি সাপোর্ট সিস্টেম ছাড়াও ফোনটিতে থাকছে ৬.৫২ইঞ্চির ডট-নচ এইচডি+ ডিসপ্লে। টেকনো পপ ফাইভ এলটিইতে থাকছে ৫০০০এমএএইচ-এর শক্তিশালী ব্যাটারি যা ৮৫০ঘন্টা স্ট্যান্ডবাই, ২৩.৫ঘন্টা কলিং, ১৮ঘন্টা ভিডিও প্লেব্যাক, ৬ ঘন্টা গেমিং এবং ৬৯ঘন্টা মিউজিক টাইম প্রদানে সক্ষম। এছাড়া রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেসিয়াল রিকগনিশন সিস্টেম ফোনের দ্রুত ও নিরাপদ ব্যবহার নিশ্চিত করবে। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানাণ হয়েছে।

এক বিজ্ঞপতির মাধ্যমে তারা জানিয়েছে, টেকনোর নতুন এই ফোনের পেছনে থাকছে ৮ মেগাপিক্সেল সেন্সরযুক্ত ডুয়েল ক্যামেরা ও ডুয়েল ফ্ল্যাশলাইট এবং নির্বিঘ্ন ভিডিও কলিং ও সেলফির জন্য স্মার্টফোনটির সামনে থাকছে এফ/২.০ অ্যাপারচারযুক্ত ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

পপ ফাইভ এলটিই স্মার্টফোনে অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যান্ড্রয়েড ১১ গো এডিশন ভিত্তিক হাই-ওএস ৭.৬। পাশাপাশি ফোনটিতে পাওয়া যাবে ভল্ট ২.০, স্মার্ট প্যানেল ২.০, কিডস মোড, সোশ্যাল, টার্বো, ডার্ক থিম, প্যারেন্টাল কন্ট্রোল, ডিজিটাল ওয়েলবিং, জেসচার কল পিকার-এর মতো সব ফিচার।

ডিপ-সি লাস্টার ও আইস ব্লু কালারে পাওয়া যাবে টেকনো পপ ফাইভ এলটিই। ফোনটির বাজার মূল্য ১০,৪৯০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top