skip to Main Content

ক্যানভাস রিপোর্ট:

আইএইচজি হোটেলস এন্ড রিসোর্টস ঢাকার গুলশান ২ এ ডোরিন হোটেলস এন্ড রিসোর্টের সাথে অংশীদারিত্বের ভিত্তিতে বাংলাদেশে প্রথম ক্রাউন প্লাজা হোটেল চালু করেছে।

রোববার এক সংবাদ সম্মেলনে, ডরিন হোটেলস অ্যান্ড রিসোর্টের ভাইস চেয়ারম্যান তানজির আলম সিদ্দিকী, ডরিন গ্রুপ-এর সিনিয়র গ্রুপ এডভাইজার ও বোর্ড মেম্বার ফিরোজ আজাদ ঢাকায় অংশীদারিত্ব চুক্তি অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

এখানে সর্বাধিক আরাম এবং সুবিধার জন্য ডিজাইন করা হয়েছে ১৪৯টি অত্যাধুনিক, প্রশস্ত গেস্ট রুম, স্যুটগুলিতে রয়েছে আন্তর্জাতিক মানের সকল সুবিধা।সেইসাথে রয়েছে অত্যাধুনিক বিভিন্ন রেস্তোরাঁ।হোটেলটিতে একটি ফ্রি-ফর্ম আউটডোর সুইমিং পুল এবং ছাদে একটি সূর্যস্নানের জায়গা সহ সানডেক রয়েছে। তাছাড়াও হোটেল জিমে ২৪-ঘন্টা ফিটনেস সরঞ্জাম সরবরাহ করা হয়।বিয়ে, সামাজিক অনুষ্ঠান ও বৃহৎ ব্যবসায়িক সম্মেলন সহ বিভিন্ন অনুষ্ঠানের জন্য ভোজ এবং মিটিং রুমগুলিও বরাদ্দ থাকে।মিটিং-এর জন্য একটি বলরুম ও একাধিক মিটিং রুম রয়েছে যার রয়েছে ১৫০জন থেকে ২০০জন অতিথির ধারণ ক্ষমতা।ক্রাউন প্লাজা হোটেলস অ্যান্ড রিসোর্টস বিশ্বের বৃহত্তম প্রিমিয়াম হোটেল ব্র্যান্ডগুলির মধ্যে একটি যাদের ৬৫টি দেশে অবস্থিত প্রধান শহরগুলিতে ৪০০ টিরও বেশি হোটেল এবং রিসোর্ট রয়েছে৷গুলশানের অত্যন্ত সুরক্ষিত এই এলাকায় একাধিক দূতাবাস, প্রবাসী আবাসিক এলাকা, ব্যবসায় প্রতিষ্ঠান ও ব্যাংকের প্রধান কার্যালয় রয়েছে। তাই ক্রাউন প্লাজা ঢাকা গুলশানে ব্যবসায়ের জন্য ঢাকায় ভ্রমণকারী অতিথিদের জন্য একটি চমৎকার থাকার ও অবকাশকালীন সময় উপভোগ করার ক্ষেত্রে উপযুক্ত বিকল্প হিসেবে বিবেচিত হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top