skip to Main Content

সম্প্রতি ঢাকার এক স্থানীয় হোটেলে অনারম্বড় অনুষ্ঠানের মাধ্যমে এশিয়ান এক্সপো এন্ড কনফারেন্স এবং বিউটি সার্ভিসেস ওনার্স অ্যাসোসিয়েশন বাংলাদেশ এর যৌথ উদ্দ্যোগে আয়োজিত “বাংলাদেশ হেয়ার এন্ড বিউটি এক্সপো ২০২২” এর তারিখ ঘোষনা করা হয়।

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি অব বসুন্ধরা (আইসিসিবি) তে অনুষ্ঠিতব্য ‘বাংলাদেশ হেয়ার এন্ড বিউটি এক্সপো ২০২২’ এক্সিবিশনে হেয়ার এবং সেলুন পণ্য, প্রসাধনী সামগ্রী, নেইল যত্নের সামগ্রী, স্পা সরঞ্জাম, বিউটি পার্লারের আসবাবপত্র, নিত্যনতুন উদ্ভাবিত সরঞ্জাম ও মেশিনারিজ এবং সংশ্লিষ্ট ব্যবসার অটোমেশনের বিস্তারিত প্রদর্শিত হবে। এছাড়াও চুলের সাজ ও সৌন্দর্য সেবার সাথে প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে সম্পৃক্ত বিভিন্ন কোম্পানীগুলো তাদের পণ্য ও সেবা প্রদর্শন করবে। আগামী ২০, ২১ ও ২২ অক্টোবর ২০২২ ইং তারিখে অনুষ্ঠিত এই প্রদর্শনী দেশের ক্রমবর্ধমান সৌন্দর্য্য সেবা ও বিউটি পার্লার শিল্পের উন্নয়নে ও সচেতনতা বাড়াতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে উপস্থিত অতিথিবৃন্দ জানান।

এশিয়ান এক্সপো এন্ড কনফারেন্সে- এর প্রধান নির্বাহীও প্রতিষ্ঠাতা সৈয়দ মাহাবুবুল আলম জানান, এই প্রদর্শনীটিতে সৌন্দর্য সেবা ও বিউটি পার্লার শিল্পের জন্য নতুন গ্রাহক পরিসেবা তৈরী করবে এবং এই শিল্প সংশ্লিষ্ট সকলকে নতুন প্রযুক্তি সম্পর্কে জানতে সহায়ক ভূমিকা রাখবে বলে আশা করেন।

বিউটি সার্ভিসেস ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ এর সভাপতি, কানিজ আলমাস খান বলেন, “সৌন্দর্য ও বিউটি পার্লার সেবা প্রতিষ্ঠানগুলো সরকারকে উচ্চমূল্যে ভ্যাট ও টেক্স প্রদান করে, নারী ক্ষমতায়ন ও নারীদের প্রশিক্ষনের মাধ্যমে এই শিল্পে নিজেদের প্রতিষ্ঠিত করে যা দেশের আর্থসামাজিক প্রেক্ষাপটে বিশেষ ভূমিকা রাখে, প্রদর্শনীটিতে প্রসাধনী উৎপাদন প্রতিষ্ঠানগুলোর সাথে সৌন্দর্য সেবার সংশ্লিষ্টদের একত্রিত এবং যোগাযোগ হওয়ার বিশাল দ্বার উন্মোচন হবে।“

কাজী কামরুল ইসলাম, স্বনামধন্য হেয়ার স্টাইলিশ ও ইভেন্ট সম্পাদক বিউটি সার্ভিসেস ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, ৩ দিনের এই ট্রেডশো এর বিস্তারিত ও কারিগরি সেশনের গুরুত্ব তুলে ধরেন।

অনুষ্ঠানের পরিসমাপ্তিতে বিউটি সার্ভিসেস ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ এর যৌথ সাধারন সম্পাদক, সুমনা হাসান আমন্ত্রিত অতিথিদের ধন্যবাদ জানান।

বাংলাদেশ হেয়ার এন্ড বিউটি এক্সপো ২০২২ সম্পর্কে বিস্তারিত জানতে, ভিজিট করুন www.hairnbeautyexpo.com.com এবং মেলায় পণ্য ও সেবা প্রদর্শনের জন্য উক্ত নাম্বারে যোগাযোগ করতে পারেনঃ +৮৮০১৭৫৮৬৬৫৫৯৯, +৮৮০১৬১৩৩৪০৪০০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top