skip to Main Content
বিশ্বকাপের থিম সং গাইছেন উইল স্মিথরা

উইল স্মিথরা বিশ্বকাপের মঞ্চে গাইবেন। হাতে গোনা আর কয়েক দিনের মধ্যেই রুশ দেশে বসবে বিশ্ব ফুটবলের আসর। তাই নিয়ে গোটা বিশ্বের মতো বাংলাদেশের মানুষেরও অধীর আগ্রহ। আর্জেন্টিনা নাকি ব্রাজিল, নাকি ফ্রান্স, নাকি জার্মানি অথবা ইংল্যান্ড…পক্ষ-প্রতিপক্ষে ভাগ হয়ে বিশ্বকাপ ফুটবল নিয়ে পাড়ায়-মহল্লায় প্রবীণ থেকে নবীন- সবাই শুরু করে দিয়েছেন আলাপ-বিশ্লেষণ। এরই মধ্যে বিশ্বকাপ ঘিরে আরও চমক!
ফিফা কর্তৃপক্ষ জানিয়েছে, এবারের বিশ্বকাপের থিম সং ‘লাইভ ইট আপ’ গান পরিবেশন করবেন আমেরিকান অভিনেতা, র্যাপ গায়ক ও কমেডিয়ান উইল স্মিথ, আমেরিকার সংগীতশিল্পী ও গীতিকার নিকি জ্যাম, আলবেনিয়ান সংগীতশিল্পী ও গায়ক এরা ইস্ত্রেফি। উইল স্মিথসহ বাকিরা বিশ্বকাপের এই থিম সং গাইছেন। বিশ্বকাপে উদ্বোধনী অনুষ্ঠানে সরাসরি এই গান গাইবেন জনপ্রিয় এসব শিল্পী। গানটি আমেরিকান ডিজে ও সংগীত প্রযোজক থমাস ওয়েসলি পেঞ্জ ওরফে ডিপ্লোর প্রযোজনায় বাঁধা হয়েছে। ডিপ্লোর তত্ত্বাবধানেই উদ্বোধনী গানটি পরিবেশন করবেন উইল স্মিথরা।
এই বিষয়ে স্মিথের বক্তব্য, ২০১৮-এর ফুটবল ফিফা বিশ্বকাপে পারফর্ম করতে পারছি, এটা আমার কাছে খুবই সম্মানের। ফুটবল বিশ্বকাপ গোটা পৃথিবীর একটা উৎসব। যাকে কেন্দ্র করে সারা বিশ্বের মানুষ উল্লাসে মাতেন। ফুটবলের ম্যাজিক উপভোগ করেন বিশ্বের মানুষ। এই গানে সম্প্রীতির কথা বলব। আমাদের গানে বিদ্যুতের মতো স্পর্শ পেয়ে নেচে উঠবে বিশ্ব। নিকি জ্যামের বক্তব্য, বিশ্বকাপের থিম সং রেকর্ড করতে পারার সৌভাগ্যকে লাইফ টাইম অ্যাচিভমেন্ট হিসেবে দেখছি।
এই গানের ভিডিও মুক্তি পাবে শুক্রবার। আগামী ৭ জুন থেকে ফিফার অফিশিয়াল ওয়েব পেজে ভিডিওটি পাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top