skip to Main Content
বি ডি কসপ্লেয়ারস্ এবং পপ কালচার প্রেমীরা ‘স্পাইডার-ম্যান নো ওয়ে হোম’দেখতে স্টার সিনেপ্লেক্সে

বি ডি কসপ্লেয়ারস্ এবং পপ কালচার প্রেমীরা ‘স্পাইডার-ম্যান নো ওয়ে হোম’দেখতে উপস্থিত হয়েছিল স্টার সিনেপ্লেক্সে। এ বিষয়ে তাদের পক্ষ থেকে বলা হয়, ‘গত ১৭ই ডিসেম্বর ছিল স্পাইডার-ম্যান মুভিটির প্রথম প্রদর্শনীর দিন। বহু আগ থেকেই টম হ্যালেন্ড অভিনিত স্পাইডার-ম্যান সিরিজের তৃতীয় পর্বটি নিয়ে ছিল সিনেমা প্রেমীদের অনেক উন্মাদনা। সেই সুবাদে সিনেপ্লেক্স যখন স্পাইডার-ম্যান নো ওয়ে হোম মুভিটি প্রদর্শনীর প্রস্তুতি নিচ্ছিল তখন থেকেই আমরা, বি ডি কসপ্লেয়ারস্ এবং পপ কালচার প্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষা করে আসছিলাম।

আমাদের এই বি ডি কসপ্লেয়ারস্ এর বিশাল পরিবার থেকে একটি ইচ্ছে ছিল সবাই মিলে মুভিটি দেখবার। এই সূত্রেই কমিউনিটির অন্যতম পৃষ্ঠপোষক ও অগ্রজ সুবাস বাগ্মার ভাই কে জানানো হলো আমাদের এই আবদারটির কথা। সুবাস ভাই সিনেপ্লেক্স কর্তিপক্ষের কাছে জানালেন আমাদের এই সুবিশাল পরিবার এর এই সুপ্ত ইচ্ছের কথা। সিনেপ্লেক্স আমাদের সদস্যরা, যারা কিনা অধীর আগ্রহে অপেক্ষা করছিল, তাদের নিরাশ করেনি। অনুমতি দিল সীমান্ত সম্ভার এর হল ১ পুরোটি বুক করে স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম মুভিটি সকল পপ কালচার প্রেমীদের একসাথে দেখবার। এইভাবে ১৭ই ডিসেম্বর, সকাল ১০ টায় আমারা বিডি কসপ্লেয়ারস্ এর বড় পারিবার এর এক অংশ দেখলাম আমাদের পছন্দের মুভিটি সকলকে সাথে নিয়ে।

মুভিটি নিয়ে বলতে গেলে বলতে হয় এক কথায় অসাধারণ একটি মুভি। ডিজনি স্টুডিও নিরাশ করেনি তাদের এমসিইউ ভক্তদের। মুভিটির শুরু থেকে শেষ পর্যন্ত ছিল টান টান উত্তেজনা, আমরা দর্শকরা কখন আনন্দিত, আবার কখন বিরহকাতর, আবার তুমুল করতালি দিয়েছি কোন কোন দৃশ্যে। শেষ কথা এই যে, বি ডি কসপ্লেয়ারস্ পরিবারের সবাই দারুণভাবে উপভোগ করেছে মুভিটি। আমরা ধন্যবাদ জানাই সিনেপ্লেক্সকে আমাদের এমন সু্যোগ করে দেয়ার জন্য।

আমরা বিডি কসপ্লেয়ারস্ পরিবার। কসপ্লে বা বিভিন্ন পপ কালচার সম্পর্কিত চরিত্র চিত্রায়ণ করা আমাদের প্যাশন। সিনেপ্লেক্স পরিবার এর সাথে বিডি কসপ্লেয়ারস্ এর সম্পর্কটাও অনেক পুরোনো। সেই আয়রন ম্যান ২, প্রথম এভেন্জারস মুভি সহ এমসিইউ, স্টার ওয়ারর্স, ডি সি র বিভিন্ন মুভির প্রচারে বি ডি কসপ্লেয়ারস্ এর কসপ্লেয়ারস্ গন কাজ সিনেপ্লেক্সের পাশে থেকে। স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম মুভিটির প্রদর্শনীর সময় ও আমাদের কসপ্লেয়ার শিল্পীরা কসপ্লে করেছিল বিভিন্ন স্পাইডার ম্যান সিরিজের চরিত্রে।

আমরা বিডি কসপ্লেয়ারস্ পরিবার আগাগোড়াই পপ কালচার প্রেমী একটি গ্রুপ। সিনেপ্লেক্স বিভিন্ন সময় আমাদের সু্যোগ করে দিয়েছে আমাদের প্রতিভাবান কসপ্লেয়ার শিল্পীদের সকলের সামনে তাদের প্রতিভা তুলে ধরার। ভবিষ্যতে আরও ভালো ভাবে সিনেপ্লেক্সের সাথে সম্পৃক্ত হতে পারব, এটাই আমাদের বড় প্রত্যাশা।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top