skip to Main Content
ভালোবাসা দিবসে আড়ম্বর আয়োজন

কাকতালীয়ভাবে এবারের ভালোবাসা দিবস সাপ্তাহিক ছুটির দিনে উদ্‌যাপিত হচ্ছে । ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট ভালোবাসার উৎসবকে টানা তিন দিনব্যাপী উদ্‌যাপনের পরিকল্পনা করেছে। এই অনুষ্ঠান মূলত গ্রান্ডিওজ রেস্টুরেন্টকে কেন্দ্র  করে পরিচালনা করা হচ্ছে, যেখানে অতিথিরা পুরো অনুষ্ঠান উপভোগ করতে পারবেন। যেখানে বুফে ডিনার থাকছে জনপ্রতি মাত্র ৩৪৯০ টাকায়। সঙ্গে কিছু নির্দিষ্ট পার্টনার-অতিথিরা পাচ্ছেন বুফে ডিনারে বাই ওয়ান গেট ওয়ান অফার। কিন্তু খাবারের এই বিপুল আয়োজন উৎসবের একটি অংশমাত্র!

ভালোবাসা দিবসের বিশেষ পানীয়  ‘ভ্যালেন্টাইন মকটেল’ দিয়ে অতিথিদের স্বাগত জানানো হবে এবং অতিথিরা মোমবাতির স্নিগ্ধ আলোয় নৈশভোজের সঙ্গে সংগীতশিল্পীদের সরাসরি আনপ্লাগড পারফর্ম উপভোগ করতে পারবেন। অতিথিরা আরও পাচ্ছেন প্রতি বুফে ডিনার ক্রয় করলে তাৎক্ষণিক ডায়মন্ড জুয়েলারির ওপর নগদ ২০০০ টাকার কুপন ।

এ ছাড়া থাকছে র‍্যাফল ড্রর আয়োজন ! তিন দিন এই র‍্যাফল ড্রতে থাকছে এক্সক্লুসিভ প্রাইজ ইউএস-বাংলা এয়ারলাইনসের পক্ষ থেকে ঢাকা-ব্যাংকক-ঢাকা দম্পতি এয়ার টিকিট, ঢাকা-কক্সবাজার-ঢাকা দম্পতি এয়ার টিকিট, এবং আল-হাসান ডায়মন্ডের পক্ষ থেকে ডায়মন্ডের অসাধারণ জুয়েলারি ।

ঢাকা রিজেন্সির ভালোবাসা দিবসের এই অনুষ্ঠান ১৩ থেকে ১৫ ফেব্রুয়ারি, প্রতিদিন সন্ধ্যা ৬:৩০টা থেকে রাত ১০:৩০টা পর্যন্ত চলবে ।

বিস্তারিত জানতে : ০১৭১৩৩৩২৬৬১

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top