skip to Main Content

বাসায় তৈরি খাবার ও কোকা-কোলার জুটি উপস্থাপনের মাধ্যমে ভোক্তাদের সঙ্গে ঈদুল আজহার আনন্দ উদযাপন করছে কোমল পানীয় কোম্পানি- কোকা-কোলা বাংলাদেশ। উদ্যোগের মাধ্যমে নিজেদের পছন্দের খাবার রিভিউ করতে একে অন্যকে নমিনেট করেছে দেশের ফুড ভ্লগাররা। তরুণ ফুড ভ্লগারদের ভিডিওগুলোতে দেখা গেছে, ফুড ভ্লগার ‘রাফসান দ্যা ছোটভাই’ খ্যাত রাফসান ও ‘ক্ষুধা লাগসে’ খ্যাত ফাইজাসহ ১২ তরুণ তাদের পছন্দের খাবারের রিভিউ করছে এবং এ সময় তাদের সবার পাশেই ছিল কোমল পানীয়- কোকা-কোলা। পরবর্তীতে কোকা-কোলা বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে ভিডিওগুলো আপলোড করা হয়েছে। 

সমগ্র বাংলাদেশ যখন পবিত্র ঈদুল আজহা উদযাপনের জন্য প্রস্তুত হচ্ছে, তখন ভোক্তাদের জন্য ১০ দিনব্যাপী ঈদের বিশেষ অফার ঘোষণা করেছে কোকা-কোলা। এই অফারের আওতায় দেশের ই-কমার্স সাইটগুলোতে ঢুকে শহরাঞ্চলের ভোক্তারা কোকা-কোলা ও স্প্রাইটের দুটি ১.২৫ লিটারের পিইটি বোতল কিনলেই সঙ্গে ৬০০ এমএল বেশি পাবেন। গ্রামাঞ্চলের ভোক্তারা কোকা-কোলা ও স্প্রাইটের দুটি এক লিটারের পিইটি বোতল কিনলে সঙ্গে নিশ্চিতভাবে ৫০০ এমএল বেশি পাচ্ছেন। এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

আরও জানিয়েছে, পবিত্র ঈদুল আজহার আনন্দে প্রিয়জনদের সঙ্গে পছন্দের খাবার ভাগাভাগির মাধ্যমে ভোক্তাদেরকে স্মরণীয় মুহূর্ত উপহার দেওয়াই কোকা-কোলার লক্ষ্য। ভোক্তাদের খাবার টেবিলে আরও বেশি বেশি আনন্দ ছড়িয়ে দেওয়ার মাধ্যমে তাদের একসঙ্গে কাটানো মুহূর্তগুলোকে স্মরণীয় করে তুলতেই কোম্পানিটির এই প্রচেষ্টা। কোক আর খাবারের জুটিতে ভালো লাগার মুহূর্তগুলো তৈরিতে উৎসাহ দেওয়ার মাধ্যমে সবাইকে ঐক্যবদ্ধ করার যে প্রচেষ্টা, ব্র্যান্ড হিসেবে সেটাই এই ক্যাম্পেইনে তুলে ধরেছে কোকা-কোলা।  

করোনা পরিস্থিতিতে জন চলাচলে বিধি-নিষেধ আরোপিত হওয়ায় কোকা-কোলা বাংলাদেশের পক্ষ থেকে ঈদের বিশেষ এই অফার দেওয়া হয়েছে, যাতে ভোক্তারা তাদের পছন্দের পানীয়গুলো সহজেই নিজেদের দোরগোড়ায় পেতে পারেন। দেশের ই-কমার্স প্ল্যাটফর্মগুলোতে ঈদের বিশেষ এই অফার পাওয়া যাবে। অফারটি গ্রহণ করার মাধ্যমে পরিবার ও বন্ধু-বান্ধবের সাথে মিলে ভোক্তারা তাদের ঈদ আনন্দকে আরও উপভোগ্য করে তুলতে পারবেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top