skip to Main Content

ক্যানভাস ডেস্ক

এবারের ‘ভ্যালেন্টাইনস ডে’ উপলক্ষ্যে ব্লকবাস্টার সিনেমাসে কনটেস্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। বিচারকদের মূল্যায়নের ভিত্তিতে বাছাইকৃতদের সিরিয়াল নির্ধারণ করা হয়। যমুনা বিল্ডার্সের পরিচালক (মার্কেটিং অ্যান্ড সেলস) ড. মোহাম্মদ আলমগীর আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ব্লকবাস্টার সিনেমাস আয়োজিত কনটেস্টে বিজয়ীরা হলেন: প্রথম খান হৃদয়, দ্বিতীয় জেবিডব্লিউ হাসনাইন, তৃতীয় সাদমান সেলিম, চুতর্থ ইমরান হোসেন আকাশ, পঞ্চম মো. শহিদুল ইসলাম, ষষ্ঠ মেহেদী হাসান সুজন, সপ্তম আব্দুল্লাহ আল হাফিজ, অষ্টম মাহবুবুর রহমান এবং নবম পুরস্কার জিতেছেন পিয়াস খান। তবে বাছাইকৃতদের মধ্যে উলফাত জাহান তুলি উপস্থিত হয়ে পারফরম্যান্সে অংশ না নেওয়ায় পুরস্কার পাননি।

প্রিয় মানুষদের সঙ্গে বিশ্ব ভালোবাসা দিবস স্মরণীয় করে রাখতে ব্লববাস্টার সিনেমাসের আয়োজিত প্রতিযোগিতার প্রথম বিজয়ী পেয়েছেন আমিন জুয়েলার্সের সৌজন্যে স্বর্ণের কানের দুল। দ্বিতীয় ও তৃতীয় বিজয়ী পেয়েছেন ইউএস-বাংলার সৌজন্যে ঢাকা-কক্সবাজার রিটার্ন কাপল টিকিট এবং রাইজ ও ভোগ লাইফ স্টাইলের সৌজন্যে গিফট ভাউচার। চতুর্থ পুরস্কার বিজয়ী ইউএস-বাংলার সৌজন্যে ঢাকা-কক্সবাজার রিটার্ন কাপল টিকিট পেয়েছেন। এছাড়া অন্য পুরস্কার বিজয়ীদের রাইজ, মমতাজ, হুর দ্য ব্র্যান্ডের সৌজন্যে পুরস্কার দেওয়া হয়।

ব্লকবাস্টার সিনেমাসের সহযোগী হিসাবে ছিল ইউএস-বাংলা, রাইজ, মমতাজ, হুর দ্য ব্র্যান্ড, ভোগ লাইফ স্টাইল ও আমিন জুয়েলার্স। মিডিয়া পার্টনার হিসাবে ছিল  ক্যানভাস, যুগান্তর, ও যমুনা টেলিভিশন। ব্রডকাস্ট পার্টনার হিসাবে ছিল ব্লকবাস্টার সিনেমাস।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top