skip to Main Content
রঙন হারবালসের ফ্রি ‘ন্যাচারাল স্কিন ও হেয়ার কেয়ার কন্সালটেশন’ শুরু

ত্বক ও চুলের যত্ন নিয়ে রূপসচেতনদের অনেকেই বেশ চিন্তিত থাকেন। রাসায়নিক উপাদানের অতিরিক্ত ব্যবহারে ক্ষতিকর প্রভাবের ফলে অনেক ক্ষেত্রে ত্বক মলিন এবং চুল রুক্ষ হয়ে যেতে পারে। কখনও দেখা দিতে পারে বিভিন্ন পার্শ্বপ্রতিক্রিয়া। প্রাকৃতিক উপাদান ব্যবহারে এ ধরনের সম্ভাবনা কমে আসতে পারে।

রূপচর্চার ক্ষেত্রে প্রাকৃতিক ও আদি উপাদানকে সহজে ব্যবহারের উপায় বের করার মধ্য দিয়ে শুরু হয়েছে রঙন হারবালস–এর যাত্রা। এরই ধারাবাহিকতায় রূপসচেতনদের আরও একধাপ এগিয়ে দিতে শুরু হয়েছে রঙন হারবালস–এর ফ্রি ‘ন্যাচারাল স্কিন ও হেয়ার কেয়ার কন্সালটেশন’। আয়োজনটি ৪ নভেম্বর থেকে শুরু হয়েছে। চলবে ১৮ নভেম্বর পর্যন্ত। রাজধানীর যমুনা ফিউচার পার্কের সেন্টার কোর্ট এরিয়াতে সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রতিদিনই চলবে এই আয়োজন।

আয়োজনে অংশগ্রহণকারীরা জানতে পারবে তাদের ত্বকের ধরন, ত্বকে কোন প্রকার সমস্যা দেখা দিলে তার সমাধান, ত্বকের নিয়মিত যত্নের নিয়মকানুন সর্ম্পকে। পাশাপাশি জানা যাবে চুলের বিষয়েও। চুলের খাদ্য, চুলের সমস্যার সমাধান, চুল নিয়ে নিত্য দিনের ঝক্কি সামলানোর টিপস এবং হেয়ার কেয়ার রুটিন নিয়ে তৈরি থাকবেন রঙন হারবালসের বিশেষজ্ঞ দল। অংশগ্রহণকারীদের সব তথ্য জেনে নিয়ে তবে কন্সালটেন্ট প্রয়োজন অনুযায়ী পরার্মশ দেবেন বলে জানা গেছে।

৪ নভেম্বর উদ্বোধনী অনুষ্ঠান আয়োজিত হয়। তখন উপস্থিত ছিলেন রঙন হারবালসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর অভিনেত্রী সালহা খানম নাদিয়া এবং স্বত্বাধিকারী কর্নেল মো. আবদুল্লাহ আল মামুন পিএসসি (অব:)। পাশাপাশি সমাজের বিশিষ্ট ব্যক্তি, ত্বক র্চচা এবং কেশ র্চচা নিয়ে আগ্রহীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top