skip to Main Content
রঙ বাংলাদেশের অফার

বাদল দিনে রঙ বাংলাদেশ দিচ্ছে বেশি কিনলে বেশি লাভ অফার। এই বর্ষায় একের অধিক সামগ্রী কিনলেই পাচ্ছেন বেশি বেশি ছাড়। দুটি কিনলে ১০ শতাংশ, তিনটি কিনলে ১৫ শতাংশ আর তিনটির বেশি পণ্য কিনলেই পাওয়া যাবে ২০ শতাংশ ছাড়। এই বিশেষ ছাড় পাওয়া যাবে রঙ বাংলাদেশের সব সামগ্রীতেই। অফার চলবে ৭ আগস্ট পর্যন্ত। রঙ বাংলাদেশের শোরুমে সব বয়সের সবার জন্য রয়েছে বিভিন্ন ধরনের অনন্য ডিজাইনের পোশাক-শাড়ি, থ্রিপিস, কামিজ, ওড়না, আনস্টিচ ড্রেস, পাঞ্জাবি, পায়জামা, টি-শার্ট, শার্ট, ফতুয়া ইত্যাদি। এ ছাড়া বিশেষ ম্যাচিং পোশাক রয়েছে পরিবার ও যুগলদের জন্য। রয়েছে জুয়েলারি, মেয়েদের ব্যাগ, পার্স, লেডিস জুতা, মানিব্যাগ, বেডকাভার, পিলোকাভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিস, মগসহ নানান ধরনের গৃহস্থালি ও উপহারসামগ্রী।
শোরুমের পাশাপাশি অনলাইনেও পাওয়া যাবে বেশি কিনলে বেশি লাভ অফার। আছে হোম ডেলিভারির সুবিধা। ঘরে বসেও এই সুযোগ উপভোগ করতে পারবেন ক্রেতারা।

This Post Has One Comment
  1. ফ্যাশন ডিজাইন এনে দিতে পারে একটি সোনালি ভবিষ্যৎ, আর্থিক স্বচ্ছলতা, সুন্দরও সুখ-সমৃদ্ধ জীবন। ফ্যাশন ডিজাইনিং সৃজনশীল শিল্পের ব্যাবহারিক শাখা। যুগ যুগ দরে সামাজিক বিবর্তনের মাধ্যমে পোশাক এবং আনুশাঙ্গিক বস্তুর পরিবর্তন আর মানুষের রুচির সাথে সাথে পরিবর্তন হচ্ছে ফ্যাশনের । কর্ম ক্ষেত্রে ফ্যাশন ডিজাইনিং সবচেয় লাভজনক, আকর্ষণীয় ও সম্মান জনক পেশা। আপনার মধ্যে যদি সৃজনশীলতা, শৈলী এবং মৌলিকত্ব থাকে তবে ফ্যাশন ডিজাইনিং কে আজকের বিশ্বের প্রতিযোগিতা মূলক পেশার একটি বিকল্প হিসাবে নিতে পারেন। কেন পেশা হিসাবে ফ্যাশন ডিজাইনিং নিবেন ? এক কথায় যশ, সম্মান, আত্মতৃপ্তি আর উচ্চ মানের বেতন কাঠামো – সবই আপনাকে নিয়ে যাবে সাফল্যর দরজায়। সুতরাং, আপনি যদি রং, আকৃতি ও ডিজাইন দিয়ে ম্যাজিক তৈরি করতে পারেন, তাহলে শুধু একটি পেশাদারী কোর্সের মাধ্যমে শুরু করতে পারেন আকর্ষণীয় এই পেশা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top