skip to Main Content
রঙ বাংলাদেশ-এর শারদ উৎসব

পূজার আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে শারদ সংগ্রহ নিয়ে উপস্থিত হয়েছে রঙ বাংলাদেশ। রঙ বাংলাদেশ-এর শারদ সংগ্রহ কেবল বড়দের নয়, ছোটদেরও। শারদীয় আয়োজনে প্রতিষ্ঠানটি থিম হিসাবে বেছে নিয়েছে মন্দির ও প্রতীক, দেবীর অলংকার, শতরঞ্জি। এবারের শারদ সংগ্রহে তৈরি করা হয়েছে কটন, হাফসিল্ক, সেমি পিউর, লিলেনে। মূল রঙ হিসাবে বেছে নেওয়া হয়েছে লাল, নীল, পিচ, কমলা, হলুদ, ব্রাউন, লাইট অলিভ, গেরুয়া। পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে  স্ক্রীন প্রিন্ট,  ব্লক প্রিন্ট, হাতের কাজ, প্যাচওয়ার্ক, কারচুপি ইত্যাদিতে।
শারদ সংগ্রহে সকল বয়সের সবার জন্যে রয়েছে বিভিন্ন ডিজাইনের পোশাক- শাড়ি, থ্রিপিস, কামিজ, স্কার্ট টপস,  ফ্রক, বেবি শাড়ি রেডি ব্লাউজ, ওড়না, আনস্ট্রিচ ড্রেস, পাঞ্জাবি, টি-শার্ট, শার্ট, ধূতি, উত্তরীয় ইত্যাদি। বিশেষ ম্যাচিং পোশাক রয়েছে পরিবার ও যুগলদের জন্যে। আরও রয়েছে জুয়েলারী, মেয়েদের ব্যাগ, পার্স, মানিব্যাগ, বেডকাভার, পিলো কাভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিস, নানা ডিজাইনের মগসহ নানান ধরনের গৃহস্থালী ও উপহার সামগ্রী।

তরুণ প্রজন্মের পছন্দকে মাথায় রেখে ওয়েস্ট রঙ এর পোশাক, বয়োজ্যেষ্ঠদের আপন ভুবন শ্রদ্ধাঞ্জলি আর শিশুতোষ ফ্যাশনের রঙ জুনিয়র, রঙ বাংলাদেশ-এর ঢাকা ও ঢাকার বাইরের সব আউটলেটেই মিলবে এসব শারদ সংগ্রহ।

রঙ বাংলাদেশ-এর শারদীয় আয়োজনে আছে নানান অফার :
১. ছেলে ও মেয়েদের যুগল পোশাকে ৩০০ টাকা ক্যাশব্যাক (২৫০০ টাকার অধিক কেনাকাটায়)।
২. বাবা-মা ও তাদের সন্তানের ফ্যামিলি পোশাকে ৫০০ টাকা ক্যাশব্যাক (৪০০০ টাকার অধিক কেনাকাটায়)।
৩. বাছাইকৃত পণ্যে ৫০% মূল্যছাড়
৪. ব্যাংক কার্ড, বিকাশ, মেম্বারশিপকার্ডে মূল্যছাড় ছাড়াও আছে দেশের বাইরে থেকে অনলাইনে $৯৯ এর বেশি কেনাকাটায় ফ্রি শিপিং।
ঘরে বসে অনলাইনে শারদ উৎসবের পূজোর পোশাক অনলাইনে কিনতে
ভিজিট করা যেতে পারে: http://www.rang-bd.com অথবা https://www.facebook.com/rangbangladesh ফেসবুক পেজে।
তা ছাড়াও যোগাযোগ কর আজেতে পারে ফোন বা হোয়াটস্ অ্যাপে: +৮৮০১৭৭৭৭৪৪৩৪৪ এবং +৮৮০১৭৯৯৯৯৮৮৭৭ নম্বরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top