skip to Main Content
রাজধানীর ধানমন্ডিতে ‘ইট স্টেশন’

ভোজনরসিকদের জন্য রাজধানী ঢাকায় যাত্রা শুরু করলো নতুন ক্যাফে ‘ইট স্টেশন’। এটি ধানমন্ডির সাতমসজিদ রোডে স্টার কাবাবের বিপরীতে।
১৫ সেপ্টেম্বর, শনিবার সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে ‘ইট স্টেশন’ ক্যাফের উদ্বোধন হয়। এ সময় উপস্থিত ছিলেন সেলিব্রিটি শেফ জেড আর্চডেকোন, রন্ধনশিল্পী আল্পনা হাবিব, শাহেদা ইয়াসমিন, শাহনাজ ইসলাম, কাকলি কলি, হুমায়রা নীলা, জেবুন্নেসা জেবা, টেলিভিশন অনুষ্ঠান প্রযোজক ওয়াহিদুল ইসলাম শুভ্র, সংগীতশিল্পী ফাহিম ফয়সাল প্রমুখ।
‘ইট স্টেশন’-এর খাবারের মধ্যে সবচেয়ে স্পেশাল হচ্ছে ‘বিফ গোউলাস’, ‘লাইম প্রন’, ‘পাসতা স্যালাড’, ‘স্টেইক বিস্ট্রো ক্লাসিক’, ‘মরোক্কান লাম্ব’, ‘রোজম্যারি চিকেন’, ‘স্পেশাল কাবাব’; যা সবাইকে আকৃষ্ট করবে।
ক্যাফের নাম ‘ইট স্টেশন’ দেওয়ার কারণ সম্পর্কে এর অন্যতম স্বত্বাধিকারী শেফ ফারজানা ইমন বলেন, ‘আমি চেষ্টা করেছি খুব সাধারণভাবে ক্যাফে ও খাবারের মেনুগুলো সাজাতে। উদ্দেশ্য হচ্ছে ক্যাফেতে আগত অতিথিরা খাবারের দাম ও পরিবেশের সঙ্গে যেন সহজেই নিজেদের মানিয়ে নিতে পারেন, যা অত্যন্ত গুরুত্বপূর্ণ। সুন্দর পরিবেশ, কিচেন ও খাবারের মান ভালো হলে অতিথিরা বারবার যেকোনো ক্যাফেতে যেতে স্বাচ্ছন্দ্যবোধ করবেন।
‘ইট স্টেশন’ ক্যাফেতে বিস্ট্রো ক্লাসিক খাবার দিয়ে মেনু সাজানো হয়েছে। এতে ৪০ ধরনের খাবার রয়েছে। এ ছাড়া আইসক্রিম, জুস ও পানীয়র সুব্যবস্থা আছে।
মোট ৩৫টি আসনসংবলিত ‘ইট স্টেশন’-এ আপনি চাইলেই যেকোনো ছোটখাটো ঘরোয়া পার্টির আয়োজন করতে পারবেন। পার্টির সুবিধার্থে ক্যাফে সর্বোচ্চ ৪৫টি আসনের সুব্যবস্থা করে দিতে পারবে। ক্যাফেতে ভিসা ও মাস্টার কার্ড ব্যবহারের সুব্যবস্থা রয়েছে। প্রতিদিন বেলা ১১টা থেকে রাত ১১টা পর্যন্ত খোলা ‘ইট স্টেশন’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top