skip to Main Content
রিয়েলমি সি ইলেভেনের সাথে বাজারে এল রিয়েলমি সিক্স ও রিয়েলমি ওয়াচ

স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি ২২ জুলাই, ২০২০ তারিখে একটি অনলাইন লঞ্চের মাধ্যমে বাংলাদেশের বাজারে ব্র্যান্ডের সি সিরিজের নতুন ফোন রিয়েলমি সি ইলেভেন লঞ্চ করেছে। রিয়েলমি বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে লঞ্চিং ইভেন্টটি সরাসরি সম্প্রচার করা হয় এবং পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মডেল পিয়া জান্নাতুল।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, ফোনটিতে আছে নাইটস্কেপ মোড। ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি, ৬.৫-ইঞ্চির মিনি-ড্রপ ডিসপ্লের সি ইলেভেন। পাওয়া যাবে ৮,৯৯০ টাকায়। এর পাশাপাশি কোম্পানিটি লঞ্চ করেছে ৬৪ মেগাপিক্সেলের প্রো ক্যামেরা ও প্রো ডিসপ্লের রিয়েলমি সিক্স। যা পাওয়া যাবে ২২,৯৯০ টাকায়। ব্র্যান্ডটির নতুন পরিধানযোগ্য এআইওটি পণ্য – রিয়েলমি ওয়াচ।

লঞ্চিং উপলক্ষে রিয়েলমি বাংলাদেশের ব্র্যান্ডিং ডিরেক্টর নিয়ন শি বলেন, ‘সমসাময়িক স্মার্টফোন জগতে ট্রেন্ডসেটিং ডিজাইনই রিয়েলমির অন্যতম প্রধান চালিকাশক্তি এবং রিয়েলমি সি ইলেভেন এবং রিয়েলমি সিক্স– অনন্য ডিজাইনের ফোন দুটো প্রযুক্তিপ্রেমী তরুণদের স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতাকে আরো সমৃদ্ধ করবে।’

বাংলাদেশের ইডিএম মিউজিক কম্পোজার অ্যাপেইরাস– পপ-রক গায়িকা বুশরা জাবিন, র‍্যাপার ব্ল্যাক জ্যাং ও টুকুর সাথে এই এট্রি-লেভেল স্মার্টফোনের একটি থিম সং তৈরি করেছে। রিয়েলমি সি ইলেভেনে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির পাশাপাশি রিভার্স চার্জিং সুবিধা থাকায় মাইক্রো ইউএসবি ওটিজি দিয়ে অন্যান্য ফোনও চার্জ করা যাবে। ৮৮.৭ শতাংশ স্ক্রিন-টু-বডি অনুপাতে স্মার্টফোনটিতে আছে ৬.৫-ইঞ্চি এইচডি+ ডিসপ্লে।

রিয়েলমি সি ইলেভেন – বিগার ব্যাটারী উইথ এন্ডলেস ফান

রিয়েলমি সি ইলেভেনের এআই ডুয়াল ক্যামেরায় আছে ১৩ মেগাপিক্সেলের (এফ/২.২) মূল ক্যামেরা ও ২ মেগাপিক্সেলের পোর্ট্রেট লেন্স। ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।  নাইটস্কেপ মোডে বড় অ্যাপারচার ব্যবহার করে ডিটেইলের লো লাইট কন্ডিশনের ছবি তোলা যাবে। এছাড়াও ক্যামেরায় আছে এআই বিউটিফিকেশন, প্যানোসেলফি, এইচডিআর, ক্রোমাবুস্ট, টাইম-ল্যাপ্স, পোর্ট্রেট মোড এবং ১০৮০ পিক্সেলে ভিডিও রেকর্ডিং-এর সুবিধা।

রিয়েলমি সি ইলেভেনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেকের হেলিও জি৩৫ প্রসেসর ও ২ গিগাবাইট র‍্যাম, ফলে স্মার্টফোনটি সর্বোচ্চ ২.৩ গিগাহার্টজ গতিতে কাজ করবে। আছে ৩২ গিগাবাইটের ইন্টারনাল স্টোরেজ। মিন্ট গ্রিন ও পেপার গ্রে- এ দুটি রঙে ফোনটি জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজে ২৩ জুলাই দুপুর ২:৩০ থেকে স্পেশাল অফারে ৮,৪৯০ টাকায় পাওয়া যাবে। ২৪ জুলাই থেকে দেশের সকল স্মার্টফোন স্টোরে পাওয়া যাবে।

রিয়েলমি সিক্স – ৬৪ এমপি প্রো ক্যামেরা উইথ প্রো ডিসপ্লে

লঞ্চ করা হয়েছে ৬৪ মেগাপিক্সেল এআই কোয়াড ক্যামেরা ও চমৎকার ডিসপ্লের রিয়েলমি সিক্স। এই ফোনের ব্যাবহার করা হয়েছে মিডিয়াটেকের জি৯০টি প্রসেসর, গেমিংয়ের জন্যে ৯০ হার্টজের ডিসপ্লে ও ৩০ ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ। ৮ গিগাবাইট র‍্যাম ও ১২৮ গিগাবাইট রমের ফোনটি– কমেট হোয়াইট ও কমেট ব্লু রঙে ২৫ জুলাই দুপুর ২:৩০টা থেকে দারাজে স্পেশাল অফারে ২১,৯৯০ টাকায় পাওয়া যাবে এবং ২৬ জুলাই থেকে দেশের সকল স্মার্টফোন স্টোরে পাওয়া যাবে।

রিয়েলমি ওয়াচ – টাইম টু বি স্মার্টার

এই দুটি ফোনের সাথে রিয়েলমি আরও আনা হয়েছে ৩২০x৩২০ পিক্সেলের ১.৪ ইঞ্চি টিএফটি-এলসিডি, রক্তের অক্সিজেন মনিটর, রিয়েল টাইম হার্ট মনিটর এবং ১৪টি স্পোর্টস মোডসহ রিয়েলমি ওয়াচ, যা কিছুদিনের মধ্যেই বাজারে পাওয়া যাবে। একটি প্রতিযোগিতায় অংশ নিয়ে ফ্যানরা জিতে নিতে পারেন আকর্ষণীয় পুরস্কার। গুগলে রিয়েলমি ওয়াচ লিখে সার্চ করে রিয়েলমি ওয়াচের সবচেয়ে পছন্দের ফিচারের স্ক্রিনশট তাদের ফেসবুক প্রোফাইল এবং রিয়েলমি বাংলাদেশ কমিউনিটি পেজে #trendsetterrealmewatch এই হ্যাশট্যাগ দিয়ে পোস্ট করতে হবে। একটি ড্র এর মাধ্যমে রিয়েলমির ফেসবুক পেজে বিজয়ীদের নাম ঘোষণা করে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top