skip to Main Content

গত ১৪ই ডিসেম্বর রেনেসাঁ ঢাকা গুলশান হোটেল তাদের অভিজাত গ্লোবাল কুইজিন রেস্টুরেন্ট এবং বার সিয়ার উদ্বোধন করে। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিমিয়ার গ্রুপ লিমিটেড-এর চেয়ারম্যান ডাঃ এইচ.বি.এম. ইকবাল, মাননীয় অর্থমন্ত্রী জনাব আ হ ম মোস্তফা কামাল, এম.পি; মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা জনাব সালমান এফ রহমান, এম.পি; বসুন্ধরা গ্রুপের সম্মানিত চেয়ারম্যান জনাব আহমেদ আকবর সোবহান, সংযুক্ত আরব আমিরাতের সম্মানিত রাষ্ট্রদূত আবদুল্লাহ আলী খাসেইফ আলহামুদি এবং প্রিমিয়ার গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মঈন ইকবাল,  ডিরেক্টর  এম ইমরান ইকবাল, ডিরেক্টর জামাল জি আহমেদ, ডিরেক্টর নওরিন ইকবাল, রেনেসাঁ ঢাকা গুলশান হোটেল জেনারেল ম্যানেজার মিস নুকা কুসুমা। এছাড়াও ব্যবসায়িক ব্যক্তিত্ব, কর্পোরেট উচ্চপদস্থ কর্মকর্তা এবং বিভিন্ন দেশের রাষ্ট্রদূত গণ।

পৃথিবীর বিভিন্ন দেশের সুস্বাদু সব খাবার এবং লাইভ জ্যাজ মিউজিকের সাথে চমৎকারভাবে খাবার পরিবেশনের রেস্টুরেন্টটির বিশেষ দিক। রয়েছে লাইভ কিচেন এবং প্যানোরামিক ভিউ সহ একটি এক্সক্লুসিভ বার, যেখানে চমৎকার সব খাবারের সাথে অতিথিরা লাইভ বিনোদন উপভোগ করতে পারবেন। এর পাশাপাশি বিশ্বমানের বিশেষজ্ঞদের কাছ থেকে নেয়া মিক্সোলজির ম্যাজিকের সন্ধান পাওয়া যাবে এখানে। রেস্টুরেন্টটি সন্ধ্যা ছয়টা থেকে রাত এগারোটা পর্যন্ত খোলা থাকবে।

রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলটি প্রিমিয়ার গ্রুপের একটি প্রতিষ্ঠান। উদ্বোধনী অনুষ্ঠানে প্রিমিয়ার গ্রুপের চেয়ারম্যান জনাব ডাঃ এইচ.বি.এম. ইকবাল বলেন, “গ্রেট ফুড, গ্রেট পিপল এবং গ্রেট মিউজিকের দারুণ এক কম্বিনেশনের কারণে সবাই এটা খুব পছন্দ করবে বলে আশা করছি।”

রেনেসাঁ ঢাকা গুলশান হোটেল-এর জেনারেল ম্যানেজার মিস নুকা কুসুমা বলেন,’ঢাকার মানুষেরা মিউজিক ভালোবাসে এবং এই রেস্টুরেন্ট-এ ঢাকাবাসী তাদের বন্ধুবান্ধব ও পরিবার সহ চমৎকার খাবার, দারুণ পরিবেশনা ও আনন্দঘন পরিবেশ উপভোগ করতে পারবে। যা হবে ঢাকাবাসীর জন্য সম্পূর্ণ ভিন্ন এক অভিজ্ঞতা।’

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top