skip to Main Content
লা রিভের নাইন টু নাইন কালেকশন

দেশের তরুণতরুণীদের জন্য, বিশেষত উদ্যমী নারীদের জন্য নাইনটুনাইন (ওয়ার্ক অ্যান্ড আফটার ওয়ার্ক) কালেকশন নিয়ে এসেছে লা রিভ। কর্মক্ষেত্রে যারা কাজের পাশাপাশি নিজেদের পরিপাটি করে ফুটিয়ে তুলতে চান এবং দিন শেষেও প্রাণবন্ত থাকতে চান, মূলত তাদের জন্য বাহারি সব পোশাক ও অনুষঙ্গ দিয়ে নাইনটুনাইন বা ওয়ার্ক অ্যান্ড আফটার ওয়ার্ক সমাহার সাজিয়েছে প্রতিষ্ঠানটি।

নাইনটুনাইন কালেকশনে রয়েছে টিউনিক, লং কামিজ এবং শর্ট শার্ট, ওয়েস্টার্ন স্টাইল নিট টপস, ফরমাল ট্রাউজার, পালাজ্জো এবং ম্যাচিং বটম। সারা দিনের আরাম নিশ্চিত করতে বেছে নেওয়া হয়েছে সুতি, রেয়ন এবং ভিসকস কাপড়। পোশাকের দামের ক্ষেত্রেও ক্রেতাকে দেওয়া হয়েছে প্রাধান্য। ১২৯০ টাকা থেকে শুরু করে টিউনিক, টপস এবং বটমস কিনতে পারবেন ক্রেতারা।

লা রিভের সিইও মন্নুজান নার্গিস জানান, এবারের ওয়ার্ক অ্যান্ড আফটার ওয়ার্ক কালেকশনে জুয়েল টোন হিসেবে রয়েছে হোয়াইট, কোবাল্ট নীল, নীল, কালো, বেগুনি ইত্যাদি। উষ্ণ টোন হিসেবে রয়েছে পেঁপে, গাজর, বেইজ এবং প্যাস্টেল শেড যেমনপঞ্চমেন্ট, টেরাকোটা, রোজ ওয়াটার শেড যেসব বর্তমান আন্তর্জাতিক ফ্যাশনকে প্রকাশ করে এবং এর সঙ্গে আরও রয়েছে সিমেট্রিক আর অ্যাসিমেট্রিক হেমলাইন। বিভিন্ন রকমের স্লিভ যেমন বেল স্লিভ, রাফলসস্লিভ।আরওআছেনরমালকাফস্লিভ।

তিনি আরও জানান, কর্মক্ষেত্রের আদর্শ পোশাক হিসেবে তুলে ধরার জন্য আমরা একরঙা রঙ এবং প্রিন্ট অনুসরণ করেছি। আমাদের বিশ্বাস, এসবপোশাককর্মক্ষেত্রেএকজনকর্মীকেনিখুঁতকরপোরেটচেহারাএনেদেবে।

নাইনটুনাইন বা ওয়ার্ক এন্ড আফটার ওয়ার্ক সমাহারে লা রিভ দিচ্ছে সীমিত সময়ের জন্য সর্বোচ্চ ২৫% পর্যন্ত ছাড়! এই অফার ঢাকা ও ঢাকার বাইরের সব স্টোরের পাশাপাশি পাওয়া যাবে লা রিভের অনলাইন স্টোর www.lerevecraze.com থেকেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top