skip to Main Content
লা রিভ ঈদুল আজহা কালেকশন ২০১৯

ঈদের খুশি সবার মধ্যে ছড়িয়ে দিতে আধুনিক চলের সঙ্গে মিল রেখে দেশীয় ঐতিহ্যের মিশ্রণে ঈদের সাজে সেজেছে দেশের ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ। ভিসকস মিশ্রণ, শিফন, স্যাটিন, জ্যাকার্ড, ডবি, জর্জেট এবং রেশম মিশ্রণের মতো উন্নত মানের কাপড়ে যুক্ত হয়েছে চমৎকার প্যাটার্ন, দারুণ রঙ এবং এক্সক্লুসিভ ডিজাইন।

স্বপ্নদর্শী প্রবণতা পুনর্গঠন, প্রকৃতির প্রভাব, ছায়া এবং টেক্সচারযুক্ত মুদ্রিত কাপড়ে অনুপ্রাণিত হয়ে সাজানো হয়েছে এবারের ঈদ আয়োজন। পাশাপাশি পোশাকে প্রকৃতির সজীবতার ছোঁয়া দিতে পোশাকে যোগ করা হয়েছে প্রকৃতির বিভিন্ন উপাদান অনুসৃত সজ্জা ও নকশা। আরামদায়ক এসব পোশাকে ক্রেতা পাবেন নান্দনিকতা।

নারীদের পোশাক সালোয়ার-কামিজে আনা হয়েছে দারুণ ডিজাইন, সঙ্গে যোগ হয়েছে মুদ্রিত কৌশল, মিশ্র মিডিয়া, গিঁট, স্কালপেড হেমস, ফয়েল ও নরম রফেলস। এবারের পোশাকের স্লিভ থেকে শুরু করে কাটিংয়ে রয়েছে বৈচিত্র্য ও আধুনিকতা। বৈচিত্র্যময় হাতার ডিজাইনে আনা হয়েছে ফ্লেয়ার স্লিভ, কিমানো স্লিভ, বেল স্লিভ উইথ স্লিট। প্যাটার্নে যোগ হয়েছে ভিনটেজ ম্যাশ-আপ, ফ্রেনজিড ফ্লোরাল, কোলিডিং প্যাটার্ন, এক্সট্রাভেগেন্ট প্যাটার্ন, বর্ডার প্যানেল, শাপলা এবং ফ্লোরাল ব্লক নকশা।

নারীদের কুলোটস, পালাজো, হারেম ইত্যাদি  পোশাকে সিল্ক, রেয়ন, স্যাটিন, শিফন, লিনেন, কটন ভয়েল ইত্যাদি আরামদায়ক কাপড়ে বিভিন্ন ফ্লোরাল মোটিফ, মিরর ওয়ার্ক, এমব্রয়ডারি ও রুচিশীল সিলৌটির সঙ্গে নকশা ফুটিয়ে তুলতে ব্যবহার করা করা হয়েছে প্রিন্টিং, মিক্সড মিডিয়া ও কন্ট্রাস্ট স্টিচিং সঙ্গে লাল, বাদামি, স্বর্ণ, আয়রন রঙ পোশাকগুলোকে করেছে নান্দনিক।

কেবল নারীরাই নয়, এখনকার পুরুষ মানেও অফুরন্ত প্রাণশক্তি আর সজীবতার বহিঃপ্রকাশ। এমন কর্মোদ্যোগী ও উৎসাহদীপ্ত পুরুষদের জন্য লা রিভ ঈদ কালেকশন-২০১৯ তে ড্রামাটিক শ্যাডো ও নিয়ন ব্রাইটের যুগল মিশ্রণকে প্রাধান্য দেওয়া হয়েছে। ধূসর ও কালোর বিভিন্নতার সঙ্গে সবুজ, বেগুনি, কমলা ইত্যাদি রঙের আরামদায়ক কাপড়ে পুরুষের পোশাকসমূহের মাঝে রয়েছে সেমি-ফিটেড, রেগুলার ফিট, জ্যাকোয়ার্ড পাঞ্জাবি ও এক্সক্লুসিভ পাঞ্জাবি সেট। পাঞ্জাবির সঙ্গে মানানসই আলীগড় ও প্যান্ট পাজামা এবং টুপি ছাড়াও পুরুষের অন্যান্য পোশাকের মধ্যে রয়েছে প্রিমিয়াম শার্ট, পোলো, প্রিন্টেড টি-শার্ট এবং ডেনিমস ও প্যান্টস।

শিশুরাই যাবতীয় উৎসব-আনন্দের প্রাণ বলে ঈদে বাবা-মায়েদের যাবতীয় ব্যস্ততা আদরের সোনামণির জন্য ঠিকঠাক মাপের উপযুক্ত দামের পোশাক-আশাক খুঁজে পাওয়া– এই ভাবনা থেকে লা রিভ কিডস কর্নারে থাকছে দুই থেকে তেরো বছরের ছেলে ও মেয়েশিশুদের জন্য ঈদপোশাক সমাহার। কিডস কালেকশনে আছে পাঞ্জাবি, পাজামা, টুপি, শার্ট, পোলো, টি-শার্টসহ ফ্রক, ওভেন, সালোয়ার-কামিজ, দোপাট্টা ও ঘাগরা-চোলি ইত্যাদি।

চলমান ট্রেন্ডের সঙ্গে মিল রেখে মেয়েশিশুদের ড্রেসে শোল্ডার কাট আউট, স্টাইল টপ ও ক্যাপ স্টাইলিং হিসেবে ব্যবহার করা হয়েছে। পাশাপাশি ছেলেশিশুদের পোশাকে উপকরণ হিসেবে ব্যবহার করা হয়েছে কনভারসেশনাল প্রিন্ট ও ইমাজিনারি ক্যারেকটার।

লা রিভের মোহাম্মদপুরে আদাবর থানাসংলগ্ন হীরা টাওয়ার ও বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে মেগা স্টোরসহ ঢাকার বনশ্রী, ধানমন্ডি, মিরপুর ১ ও ১২, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি, পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ, খুলনা ও সিলেটে নিজস্ব আউটলেট রয়েছে। এ ছাড়া পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধের সুবিধায় www.lerevecraze.com থেকে ঘরে বসেই বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকেই লা রিভ পণ্য কেনা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top