skip to Main Content

মৃদু হিম বাতাস দিয়ে শীতকাল তার আগমনবার্তা জানিয়েছে বেশ আগেই। শুকিয়ে যাওয়া পাতা তার শেষ সবুজ খুঁজতে মরিয়া। আর এই ঋতুতে ফ্যাশন যেন নতুনভাবে প্রকাশ পায় বরাবরই। শীত ফ্যাশন মানেই এখন ‘সারা’ লাইফস্টাইলের সংগ্রহ। বরাবরের মতো ‘সারা’ এবারও নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যে শতাধিক ডিজাইনের শীতকালীন পোশাকসামগ্রী। এ ছাড়া অর্ধশতাধিক কালারের ভিন্নতা থাকছে শীতকালীন পোশাকের আয়োজনে।
সারার শীতকালীন পোশাক থাকছে সব বয়সী মানুষের জন্য। শীত আয়োজনে ‘সারা’ এবার নিয়ে এসেছে মেনজ অ্যান্ড ওমেন্স বোম্বার জ্যাকেট, মেনজ অ্যান্ড ওমেন্স উইন্ড ব্রেকার, মেনজ অ্যান্ড ওমেন্স ব্লেজার, ফুল স্লিভস টি-শার্ট, ডেনিম জ্যাকেট, ডেনিম শাল, ডেনিম টপস অ্যান্ড কুর্তি, মেনজ অ্যান্ড ওমেন্স কুইল্টেড ভেস্ট, মেনজ অ্যান্ড ওমেন্স পাফার জ্যাকেট, বিভিন্ন রকমের হুডি, মেনজ ক্যাজুয়াল ব্লেজার, ফ্ল্যানেল শার্টস, ফ্ল্যানেল স্কার্ফ, কিডস পাফার জ্যাকেট এবং কিডস হুডিজ। মাত্র ৫০০  থেকে ২৫০০ টাকায় এসব পোশাক পাবেন শুধু সারাতে।
শীতের পোশাক মানে শুধু উষ্ণতাই নয়, ফ্যাশন, গুণগত মান, স্বচ্ছন্দ এবং সাশ্রয়ী মূল্যের চমৎকার সমন্বয়ে সারার এই আয়োজনে আরও থাকছে শার্ট, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, নিট টি-শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস অ্যা্ন্ড গার্লস, জিনস ফর মেনজ অ্যান্ড বয়েজ, পোলো টি-শার্ট, পাঞ্জাবি।
সারার শীতকালীন এই পোশাক সংগ্রহে বিভিন্ন জ্যাকেটের পাশাপাশি থাকছে ডেনিমের কালেকশন। ছেলে-মেয়ে এবং শিশুদের জন্যও থাকছে ফ্যাশনেবল এই ডেনিমের ভিন্নধর্মী কালেকশন।
এ ছাড়া শিশুদের জন্যও থাকছে বাহারি ডিজাইনের শীতকালীন পোশাকের আয়োজন।
স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ- তে ৪০ এবং ৫৪ নং শপটি ছিল সারার ২য় আউটলেট। ৩য় আউটলেটটি হলো বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মদপুর এই ঠিকানায়। উত্তরায় সারার পোশাক পাওয়া যাবে হাউজ নং-২২ , সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা- এই ঠিকানায়। এ ছাড়া বারিধারা জে ব্লকে আছে সারার আরেকটি আউটলেট।

এ ছাড়া ৭২ শতাংশ পার্টিক্যাল ফিল্টার সক্ষমসহ লেভেল ২ ব্রেদিবিলিটির ৩ লেয়ারের প্রটেকটিভ কাপড়ের ফেস মাস্ক (নন-মেডিকেল) পাওয়া যাচ্ছে সারার আউটলেটে। কাপড়ের তৈরি এই ফেস মাস্ক ০.৩ মাইক্রনের পার্টিক্যাল ৭২ শতাংশ পর্যন্ত রোধ করতে পারে, যেখানে সার্জিক্যাল ফেস মাস্কও ৭০-৯৫ শতাংশ পার্টিক্যাল রোধ করে। এ ছাড়া মাস্কটি ব্রেদিবিলিটি অর্থাৎ শ্বাস-প্রশ্বাসের ক্ষেত্রে ‘লেভেল-২’ এর মান পূরণ করে, যা কেএন-৯৫ ফেস মাস্কের সমতুল্য।

আউটলেটের পাশাপাশি ‘সারা’ এর নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestle.bd) এবং ইনস্টাগ্রাম (saralifestyle.bd) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে হোম ডেলিভারি পেতে পারেন। এ ছাড়া ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top