skip to Main Content
শীতার্তের পাশে সোলাস্তা

ক্যানভাস ডেস্ক

চলছে শীতের মৌসুম। প্রবল ঠান্ডায় দেশের বিভিন্ন স্থানে, বিশেষত উত্তরাঞ্চলে জীবনযাত্রা নাজুক। এমন সময়ে জয়পুরহাটের প্রত্যন্ত অঞ্চলে অসহায় ও দুস্থ পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে দেশীয় ফ্যাশন ব্রান্ড সোলাস্তা। এ সময় এক হাজারের বেশি কম্বল দেওয়া হয়।

জয়পুরহাটের পুলিশ সুপার নূরে আলমের তত্ত্বাবধানে এই বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে ব্র্যান্ডটি।

ছবি: সোলাস্তার সৌজন্যে

সোলাস্তার সিইও শামছুল হক রিপন বলেন, ‘শীতের তীব্রতা বাড়লে অনেকেই কম-বেশি শীতের কাপড় বিতরণ করে। তবে আমরা সুবিধাজনক জায়গায় এই কার্যক্রম না চালিয়ে প্রত্যন্ত এলাকায় শীতবস্ত্র বিতরণের উদ্যোগ নিয়ে থাকি। প্রয়োজনে আরও দুর্গত স্থানে সোলাস্তা প্রয়োজনীয় সাহায্যসামগ্রী পৌঁছে দিতে প্রস্তুত। যাতে প্রকৃত অভাবগ্রস্ত ব্যক্তিরাই সুবিধাভোগী হতে পারেন।’

ছবি: সোলাস্তার সৌজন্যে

এই কর্মকর্তা আরও জানান, নিজের ও তাদের প্যারেন্ট প্রতিষ্ঠান মডেল গ্রুপের সৌজন্যে এইসব বস্ত্র সংগ্রহ করেছে সোলাস্তা। আত্মপ্রকাশের পর থেকেই নানা রকম সামাজিক ও মানবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে ব্র্যান্ডটি। এর আগে করোনা অতিমারির শুরু থেকেই সোলাস্তা নানা কল্যাণমুখী উদ্যোগ নিয়ে কাজ করেছে বলে দাবি তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top