skip to Main Content
শেষ হলো ‘বিশ্বরঙ বাসন্তী সুন্দরী ২০২২’-এর গ্র্যান্ড ফিনালে

বসন্ত উদযাপন উপলক্ষে যমুনা ফিউচার পার্কের ওয়েষ্ট কের্টে আয়োজন করা হয়েছিল ‘বিশ্বরঙ বাসন্তী সুন্দরী ২০২২’ প্রতিযোগীতার গ্র্যান্ড ফিনালে, পুরস্কার প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানটি। অনুষ্ঠানটি ১৪ ফেব্রুয়ারি ২০২২ তারিখ বিকাল ৫টায় সম্পন্ন হয়েছে।

‘বাসন্তী সুন্দরী ২০২২’ প্রতিযোগীতায় সারা দেশ থেকে ৫৭০০ প্রতিযোগী অংশ নিয়েছিল। সেখান থেকে ১০০ জনকে বাছাই করে ৭ দিনব্যাপী গ্রুমিং ক্লাস শেষে ২০ জনকে নেওয়া হয়েছিল চুড়ান্ত পর্বের জন্য। চুড়ান্ত মঞ্চ থেকে বাছাই করা হয় সেরা ১০ জনকে। সেরা ১০ জন থেকে বিচারকদের চুলচেড়া বিশ্লেষণে দ্বিতীয় রানারআপ হয়েছেন রাহেলা নাবিলা তোড়া। প্রথম রানারআপ হয়েছেন জারিফা মাহমুদ জলছবি এবং  বিশ্বরঙ বাসন্তী সুন্দরী ২০২২ হয়েছেন নীলাঞ্জনা রহমান। এ ছাড়াও নিপা চৌধুরী পেয়েছেন বিশ্ব অনন্যা সম্মানা-২০২২।

 গ্র্যান্ড ফিনালেতে যমুনা ফিউচার পার্কের ওয়েষ্ট কের্টে র‌্যাম্প মডেলদের ক্যাটওয়াক, প্রতিযোগীদের ফ্যাশন শো, গান, নৃত্য, জনপ্রিয় সেলিব্রেটিদের আড্ডা ও পারফরম্যান্সসহ নানান পর্ব নিয়ে সাজানো হয়েছিল।

অনুষ্ঠানে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন সংগীতশিল্পী সামিনা চৌধুরী, অভিনেত্রী শম্পা রেজা। ছিলেন মডেল, অভিনেত্রী, নৃত্যশিল্পী সাদিয়া ইসলাম মৌ, চিত্রনায়িকা নুসরাত ফারিয়া, নির্মাতা চন্দন রায় চৌধুরী এবং ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা। আয়োজনে আরও উপস্থিত ছিলেন যমুনা গ্রুপের পরিচালক ডক্টর মোহাম্মদ আলমগীর আলম, বেক্সিমকো গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর আশিষ রায় চৌধুরী, সংগীতশিল্পী কর্নিয়া, লাক্স ফটোসুন্দরী রেবেকা সুলতানা দীপা, নায়ক শিপন মিত্র।

সংগীতশিল্পী কোনাল, নৃত্যশিল্পী রুমানা রওশন, সংগীতশিল্পী তারিক মৃধা, মডেল ও অভিনেতা সাঞ্জু জন, আরজে ও সংগীতশিল্পী রেহান, সংগীত শিল্পী সালমা, সংগীতশিল্পী জাহেদ পারভেজ পাবেল, মডেল ও চিত্রনায়িকা জাহারা মিতু, নৃত্যশিল্পী রাণী চৌধুরীসহ মিডিয়া ব্যক্তিত্ব, সাংবাদিক, সাংস্কৃতিক ব্যক্তি এবং গণ্যমান্যদের উপস্থিতিতে মুখরিত ছিল বাসন্তী সুন্দরী প্রতিযোগীতার গ্র্যান্ড ফিনালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top