skip to Main Content

ক্যানভাস ডেস্ক

দেশের শীর্ষসারির ফ্যাশন ব্র্যান্ড সোলাস্তার ঈদ সংগ্রহ ইতিমধ্যেই বাজারে এসেছে। এক হাজারেরও বেশি নতুন ডিজাইনের পোশাক এখনই পাওয়া যাচ্ছে এই ব্রান্ডের ঢাকা ও নারায়ণগঞ্জের তিনটি আউটলেটে। নিবেদিত ক্রেতাসহ সব ক্রেতাকে পাশে রাখার পাশাপাশি তাদের ঈদ শপিংকে সাশ্রয়ী ও উপভোগ্য সোলাস্তা দিয়েছে তিনটি বিশেষ অফার। এগুলো হলে– ১. সোলাস্তা স্প্রিং ফ্যান্টাসি, ২. বাই অ্যান্ড ফ্লাই ও ৩. ফরচুন হুইল।

বসন্ত শেষ হয়নি। তাই বসন্তের ক্রেতাদের ঈদের খুশি দ্বিগুণ সুযোগ পাচ্ছেন সোলাস্তা স্প্রিং ফ্যান্টাসি অফারে। কারণ ফেব্রুয়ারী মাসে সোলাস্তার পণ্য যারা কিনেছেন তারা মার্চে
সোলাস্তায় আসলে পাচ্ছেন যে কোন পণ্যে এক ইনভয়েসে অর্ধেক ছাড়। অর্থাৎ অধিক খরচ না করেই দ্বিগুন কেনাকাটা করা যাচ্ছে। আর এই অফারে তৃপ্ত ক্রেতাদের সোলাস্তার পণ্যসহ ছবি সোলাস্তার ফেসবুক ও ইন্সটাগ্রামে প্রকাশিত হয়েছে। অন্যদিকে বাই অ্যান্ড ফ্লাই অফারে সোলাস্তা প্রতি সপ্তাহে ক্রেতাদের দিচ্ছে ব্যাংকক ঘুরে আসার বিমান টিকেট। এই আয়োজনে ক্রেতাদের দেয়া মোবাইল নম্বরের বিপরীতে প্রতি সপ্তাহে এক জোড়া ভাগ্যবান কাপল পাচ্ছেন ঢাকা-ব্যাংকক– ঢাকা টিকিট। ইতিমধ্যে ইউটিউব ও ফেসবুকে সোলাস্তা ‘বাই অ্যান্ড ফ্লাই’ অফারের প্রচারণা দৃষ্টি আকর্ষণ করেছে ক্রেতাদের।

এছাড়া ফরচুন হুইল সোলস্তার একটি সফল আয়োজন। এখানে ক্রেতারা কখনো কখনো একেবারে বিনামূল্যেই পেয়ে যেতে পারেন তাদের পছন্দের পোশাক। সোলাস্তার আউটলেটগুলোতে রয়েছে সুদৃশ্য ফরচুন হুইল। এই হুইলের ৮টি অফারের মধ্যে আছে ১০ থেকে ১০০ ভাগ ছাড়, ফ্রি টি শার্ট ও উপহার সামগ্রী। যে কোন ক্রেতা ২০০০ টাকার কেনাকাটা করলেই পাচ্ছেন এই ফরচুন হুইল ব্যবহারের সুবিধা। ঈদ আসার আগেই একাধিক অফার নিয়ে ক্রেতাদের কাছাকাছি থাকার ব্যাপারে সোলাস্তার প্রধান নির্বাহী শামছুল হক রিপন ভাষ্য হলো, সোলাস্তা সবসময়েই ক্রেতাদের সন্তুষ্টিকে অগ্রাধিকার দিতে চায়। ভালোবাসার বিপরীতে ভালোবাসা দিয়ে যাওয়াই সোলাস্তার নীতি। কোভিড অতিমারির কিছু আগে আত্মপ্রকাশ করা আমাদের এই ব্র্যান্ড ক্রেতাদের সমর্থন ও ভালোবাসা ছাড়া এতদূর আসতে পারত না। তাই ঈদের মতো সবচেয়ে বড় উৎসবে ক্রেতাদের উদযাপনকে আনন্দময় করতে চমৎকার সব ডিজাইনের পোশাক যতটা সম্ভব সহজে কাঙ্খিত ক্রেতার কাছে পৌঁছে দেয়ার জন্যই এসব অফার। আর এর মধ্যে দিয়ে সোলাস্তা ভালোবাসা আসন্ন ঈদের ক্রেতাদের প্রতি ভালবাসা প্রকাশ করছে। বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স (সি ব্লক), ধানমন্ডির সাত মসজিদ রোড (৯/এ) ও নারায়নগঞ্জের (বঙ্গবন্ধু রোড) রয়েছে আউটলেট।

ছাড়াও সোলাস্তার অধিকাংশ পোশাক পাওয়া যাবে
www.solastabd.com ও facebook.com/solastabd–তে। মূলত তরুণদের কথা মাথায় রেখেই সোলাস্তার আবির্ভাব হলেও সববয়সীদের জন্যই পোশাকের নকশা করে থাকে। এসেনশিয়াল, এলিগ্যান্ট, এক্সক্লুসিভ, প্রিমিয়াম, ব্রাইডাল ও পার্টি– সব ধরনের সংগ্রহই রয়েছে সোলাস্তায়। বৈচিত্র্যময় রং ও কাপড়ে ডিজাইনের নান্দনিকতা সোলাস্তার ঈদ সংগ্রহকে দিয়েছে অনন্যতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top