skip to Main Content
স্টার সিনেপ্লেক্সের ‘ক্রেজি সামার অফার’

সিনেমার টিকেট কিনে কক্সবাজারের হোটেল সায়মন-এ দুই রাত থাকা এবং বিমানে আসা-যাওয়ার সুযোগ পেয়েছেন মোহাম্মদ হাসান মুনতাকিম। দ্বিতীয় রানার-আপ বোরহান এবং তৃতীয় রানার-আপ মুশাররাত বিনতে আলম পেয়েছেন হোটেল সায়মন-এ এক রাত থাকলে আরেক রাত ফ্রি থাকার সুযোগ। পাশাপাশি প্রত্যেক বিজয়ী পাবেন স্টার সিনেপ্লেক্সের দু’টি করে সিনেমার কুপন।

‘ক্রেজি সামার অফার’ হিসেবে আগেই ঘোষণা দেওয়া হয়েছিল যে, ১ জুন থেকে ১৫ জুন পর্যন্ত যারা স্টার সিনেপ্লেক্সে সিনেমার টিকেট কিনবেন তার মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ীরা এই পুরস্কার পাবেন। গত ৪ জুলাই স্টার সিনেপ্লেক্সের এসকেএস টাওয়ার শাখায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল এবং বিমানের টিকেট প্রদানকারী প্রতিষ্ঠান নভোএয়ার-এর জুবায়ের কায়েস, সিনিয়র এক্সিকিউটিভ, মার্কেটিং অ্যান্ড সেলস। এ সময় ‘ক্রেজি সামার অফার’ হিসেবে দর্শকদের জন্য আরও অফার ঘোষণা করা হয়। যার মধ্যে থাকছে, মেঘনা ব্যাংকের ক্রেডিট কার্ড দিয়ে স্টার সিনেপ্লেক্সের টিকেট (যে কোন ছবি) কিনলে ৫০% ক্যাশব্যাক, যা ঈদের দিন থেকে ১ মাস পর্যন্ত প্রযোজ্য হবে।

নগদ-এর মাধ্যমে টিকেট ক্রয় করলে পাওয়া যাবে ২০% ক্যাশব্যাক। ঈদের দিন থেকে দুই মাস পর্যন্ত এই অফার থাকবে বলে জানায় কর্তৃপক্ষ। এ উপলক্ষে ৪ জুলাই মেঘনা ব্যাংক এবং নগদ-এর সঙ্গে চুক্তি স্বাক্ষরিত হয়। স্টার সিনেপ্লেক্সের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল। মেঘনা ব্যাংকের পক্ষে শ্যামল বি দাস, ডিএমডি এন্ড সিআই্ও এবং নগদ-এর পক্ষে শেখ আমিনুর রহমান, চিফ মার্কেটিং অফিসার চুক্তিতে স্বাক্ষর করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top