skip to Main Content
স্টেলার ক্যামেরা ও স্লিক ডিজাইনে সেরা ভিভো ভি২৩ই : মীম

‘ভিভো ভি২৩ই স্মার্টফোনের মাধ্যমে ভিভো’র সঙ্গে আমার পার্টনারশীপ আরো দৃঢ় হয়েছে। এ নিয়ে আমি খুবই খুশি। ভিভো’র সাথে যাত্রাটা শুরু থেকেই বেশ ভিন্ন ছিলো। ফ্যাশনস্টাইলের দিক থেকে আমি এবং ভিভো পারফেক্ট ম্যাচিং-ও বলতে পারেন। ভিভো’কে পছন্দ করার আরেকটি দিক হলো; প্রতিটি নতুন ডিভাইস লঞ্চিং এর পূর্বে তরুণদের চলমান ফ্যাশন ট্রেন্ডকে মাথায় রেখে কাজ করে ভিভো। বাংলাদেশি তরুণ-তরুণীদের জন্যে স্টেলার ক্যামেরা এবং স্লিক ডিজাইনের স্মার্টফোন হিসেবে সেরা ভিভো ভি২৩ই। আমি প্রত্যাশা করি, ভিভো’র সাথে আমার এই পথচলা আরো অনেকদূর যাবে।’

কথাগুলো বলছিলেন, দেশের জনপ্রিয় অভিনেত্রী ও মডেল বিদ্যা সিনহা মীম। নিজের অভিনয় ও ফ্যাশনসেন্সের জন্য দেশে-বিদেশে তুমুলভাবে পরিচিত এই ইয়ং অভিনেত্রী।

নতুন বছর ২০২২ এর শুরুতেই বাংলাদেশে নিজেদের ফ্ল্যাগশিপ ভি-সিরিজের ২টি চমৎকার স্মার্টফোন নিয়ে এসেছে বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। জানুয়ারিতে প্রথমে আসে ভিভো ভি২৩ ৫জি। পরে ফেব্রুয়ারিতে এর বাজেট ভার্সন ভি২৩ই আনে ভিভো। স্মার্টফোন ফটোগ্রাফিকে রিডিফাইন করা, প্রিমিয়াম স্টাইল এবং ডিজাইনের জন্য সুপরিচিত ভিভো’র ভি-সিরিজ। আর ভিভো বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত আছেন বিদ্যা সিনহা মীম। ভিভো ফ্যাশনপ্রেমী তরুণদের ইচ্ছা ও পছন্দকে প্রতিফলিত করে সবসময়ই। ভি২৩ই’র শৈল্পিক ডিজাইন ও পারফরম্যান্সকে দেশের প্রতিটি মানুষের সাথে পরিচিত করিয়ে দিতে বিদ্যা সিনহা মীমের সঙ্গে ভিভো’র পার্টনারশীপের ধারাবাহিকতা এই প্রবণতারই প্রতিফলন।

মীম বলেন, ‘নতুন প্রজন্মের প্রতিনিধিত্ব করে এমন একটি ব্র্যান্ডের সাথে দীর্ঘ সময় যুক্ত থাকতে পেরে আমি আনন্দিত। বিশেষ করে একজন তরুণ আর্টিস্ট হিসেবে বর্তমান প্রজন্মকে তুলে ধরতে আমি পছন্দ করি। আমার এই ইচ্ছাই প্রতিফলিত করছে ভিভো। ভিভো ভি২৩ই’র ৫০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরাটি আমার সবচেয়ে পছন্দ হয়েছে; আর অবসর সময়ে আমিও সবচেয়ে বেশি সেলফি তোলার কাজটিই করে থাকি। স্টাইলিং এর জন্যে ৭.৩৬ মি.মি আলট্রা স্লিম ডিজাইন আমার স্টাইলিং সেন্স আর টেস্টকে আরো পলিশ করছে, আর ৬৪ মেগাপিক্সেলের রিয়ার নাইট ক্যামেরা থাকায় আমি লো-লাইটেও অসাধারণ সব ছবি ক্যাপচার করতে পারি।

মীম আরও যোগ করে বলেন, ‘স্মার্টফোনের ব্যাটারি ব্যাকআপ অত্যন্ত জরুরি। ডে-লং ব্যাটারি ব্যাকআপ দিতেও ভি২৩ই একটি দারুণ ডিভাইস। ডিভাইসটিতে ৪৪ ওয়াটের ফ্ল্যাশচার্জ প্রযুক্তি রয়েছে।’

বলে রাখা ভালো ভিভো ভি২৩ই’র বাজারমূল্য ২৭,৯৯০ টাকা। আর স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে মুনলাইট শ্যাডো এবং সানশাইন কোস্ট এই ২টি রঙে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top