skip to Main Content
স্ট্রিট ফুড মার্কেট ২০১৯

 

রাজধানীর গুলশানে পাঁচ তারকা হোটেল ফোর পয়েন্টস বাই শেরাটনের দ্য ইটারি রেস্তোরাঁয় শুরু হয়েছে স্ট্রিট ফুড মার্কেট ফেস্টিভ্যাল। এ বিষয়ে ৭ অক্টোবর এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

উৎসবে গ্রাহকের পছন্দমতো খাবার সরাসরি তাদের সামনে তৈরি করবেন হোটেলের শেফ। আয়োজনটিতে আমেরিকান, ইতালীয়, মেক্সিকান, জাপানি, চীনা, থাই ও ভারতীয় খাবার মিলিয়ে মোট ৬০ পদের বেশি খাবার পরিবেশন করা হবে। ভোজনরসিকদের জন্য খাবারগুলো বিশেষভাবে তৈরি করবেন ব্রাজিলিয়ান শেফ কাইকি।

আয়োজকেরা জানান, স্ট্রিট ফুড বলতে চোখে ভেসে ওঠে রাস্তার পাশে ভ্রাম্যমাণ ভ্যান বা দোকানের নানান পদের মসলাদার খাবার। স্বাস্থ্যসম্মত ও সুন্দর পরিবেশে বিভিন্ন দেশের স্ট্রিট ফুডের স্বাদ একসঙ্গে উপভোগের সুযোগ করে দেওয়াই এই আয়োজনের মূল উদ্দেশ্য। মূলত রাতের খাবারের মেনুতে এই খাবারগুলো পাওয়া যাবে।

আগত ব্যক্তিদের কেউ পিৎজা অথবা পাস্তা খেতে চাইলে রেস্তোরাঁয় তাৎক্ষণিকভাবে তা তৈরি করে দেওয়া হবে। এখানে ব্যুরিতস, ট্যাকোবার, রিসতো, সিজুয়ানল্যাম্ব, স্যামন, চিকেন, টুনা, স্কুইডসহ নানা খাবারের ব্যবস্থা থাকবে। সঙ্গে আরও থাকছে মজাদার ডেজার্ট স্টেশন।

উৎসবটি উপভোগ করতে গ্রাহককে খরচ করতে হবে ৪৫০০ টাকা, যা চলবে ১২ তারিখ পর্যন্ত, প্রতিদিন সন্ধ্যা ৬.৩০ থেকে রাত ১০.৩০ পর্যন্ত।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top