skip to Main Content
স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে লাল সবুজের ‘বিশ্বরঙ’

দেশের স্বাধীনতার গৌরব এবং সৃজনশীল শিল্পের স্বাধীনতা- এ দুয়ের প্রতি রয়েছে বিশ্বরঙ-এর বিনম্র শ্রদ্ধাবোধ। দেশীয় সকল উৎসব-পার্বণে ফ্যাশন হাউজ ‘বিশ্বরঙ’-এর থাকে বিশেষ বিশেষ আয়োজন। ‘বিশ্বরঙ’-এর ফ্যাশনের মূল ভাবনা গড়ে উঠেছে দেশীয় আত্মপরিচয়কে ঘিরে। বিজয় দিবসের পোশাকগুলো ব্যবসায়িক দৃষ্টিভঙ্গি থেকে নয়, বরং দায়িত্ব ও মূল্যবোধ থেকেই করা হয়েছে। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে বিশ্বরঙ-এর রয়েছে লাল সবুজের বিশেষ আয়োজন। দেশমাতৃকার প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ রয়েছে পোশাকের নকশায়। টি-শার্টে রয়েছে বাংলাদেশের পতাকার গ্রাফিক্যাল ফর্মের নান্দনিক উপস্থাপনায় টাইফোগ্রাফি ও ক্যালিওগ্রাফির সমন্ময়। শাড়ীর আঁচল যেন একটি সবুজ জমিনের মাঝে টকটকে লাল সুর্যে থাকছে দেশাত্ববোধক গানের টাইফোগ্রাফি। দেশীয় রং ও দেশীয় কাপড় এই আয়োজনের মূল উপাদান।

 লাল-সবুজ আমাদের পতাকার রং, আমাদের বিজয়ের প্রতীক। বিজয়ের এই ডিসেম্বর মাস জুড়ে তাই লাল-সবুজকে নিয়েই ‘বিশ্বরঙ’-এর যত আয়োজন। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে ‘লাল সবুজের উৎসব’ চলছে মাসব্যাপী বিশ্বরঙ এর সকল শোরুমে। শীতের আগমনে পোশাকগুলোতে ব্যবহার করা হয়েছে মোটা সুতি ও খাদি কাপড়। ‘বিশ্বরঙ’-এর শাড়ী, থ্রি-পিস, পাঞ্জাবী, টি-শার্ট, উত্তরীয়, মগ ইত্যাদিতে তুলে ধরা হয়েছে বাংলাদেশ সংবলিত লেখা ও লাল-সবুজ রং এর মাধ্যমে উঠে এসেছে দেশীয় ভাবনা। পাশাপাশি দেশীয় সংস্কৃতির বিভিন্ন উপাদান এসেছে ডিজাইনের অনুসঙ্গ হিসাবে। কাজের মাধ্যম হিসাবে এসেছে টাই-ডাই, ব্লক, বাটিক, এ্যাপলিক, কাটওর্য়াক, স্ক্রিন ইত্যাদি।

‘বিশ্বরঙ’-এর বিজয় দিবসের বিশেষ আয়োজনে বিশেষভাবে থাকছে ‘বাংলাদেশ’ লেখা সংবলিত টি-শার্ট। শুধু বিজয়ের মাসেই নয়, বরং সারা বছরই লাল-সবুজ হতে পারে ফ্যাশন সচেতনের ফ্যাশন ভাবনা এবং দেশপ্রেমী মনের পরিচয়। পোশাক সংক্রান্ত যেকোনো তথ্য মিলবে ০১৮১৯২৫৭৭৬৮ নম্বরে ফোন করে। কিংবা ভিজিট করা যেতে পারে প্রতিষ্ঠানটির ই-কমার্স সাইট ( http://www.bishworang.com ) এবং ফেজবুক bishworang fan club -এ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top