skip to Main Content
স্মার্ট কিডস অ্যান্ড হ্যাপি মমস

ফেসবুকে দীর্ঘ ৩ মাস স্মার্ট কিডস অ্যান্ড হ্যাপি মমস ক্যাম্পেইন শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেছে দেশের প্রধান ব্র্যান্ডেড শপ কিডস অ্যান্ড মমস। ১২ মে উত্তরার ফ্যান্টাসি আইল্যান্ডে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিল বিজয়ী ১১ শিশু, তাদের বাবা-মা, দেশের প্রথম সারির মিডিয়া এবং কিডস অ্যান্ড মমস কর্তৃপক্ষ।
২২০০-এর বেশি ছবির মধ্য থেকে ১০০টি ছবি বিজয়ী ঘোষণা করা হয়। এরপর ১০০টি ছবি থেকে বাছাই করা সেরা ১১টি ছবি মনোনীত হয় পুরস্কারের জন্য। চিত্রনায়িকা মৌসুমী বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারী নাসিম আলসাবাহ পেয়েছে মা-বাবাসহ ঢাকা-ব্যাংকক-ঢাকার তিনটি এয়ার টিকিট। দ্বিতীয় বিজয়ী গুলাম মুরশেদ তাহমিম পেয়েছে মা-বাবাসহ ঢাকা-কলকাতা-ঢাকার তিনটি বিমান টিকিট। তৃতীয় হয়েছে জায়ানা জামান। পুরস্কার পেয়েছে ঢাকা-কক্সবাজার-ঢাকার ৩টি বিমান টিকিট। বাকি ৮ জন হলো- আনিফা, ওয়াজিহা, আরিজ, সারীনা সায়িদ, ওমাইরা শরিফ, জিদান, মেহরিন ইউনা ও রুহুল।
এদের প্রত্যেককে দেওয়া হয়েছে ৫,০০০ টাকার গিফট ভাইচার। এ ছাড়া ১১ জন বিজয়ীকে দেওয়া হয় কিডস অ্যান্ড মমস-এর সদস্য কার্ড ও প্রতিযোগিতার ফ্রেমবন্দি ছবি। প্রতিযোগিতার বাকি ৮৯ জন বিজয়ীরাও পাবে এই পুরস্কার।
১ম বিজয়ীর মা ফারিয়া ইসলাম বলেন, কিডস অ্যান্ড মমস-এর এই উদ্যোগকে স্বাগত জানাই। আশা করি ভবিষ্যতে এ রকম অনুষ্ঠান আরও আয়োজিত হবে। অনূষ্ঠানের প্রধান বিচারক মৌসুমী বলেন, ‘বাচ্চাদের ছবি দেখে সেরা ছবি বাছাইয়ের কাজটি কঠিন মনে হয়েছে। তারপরও যেহেতু এটি একটি প্রতিযোগিতা, আমাকে দায়িত্ব পালন করতে হয়েছে।’ অংশগ্রহণকারী সব শিশুকে তিনি শুভেচ্ছা জানান। একই সঙ্গে প্রতিযোগিতাটি আয়োজন করার জন্য কিডস অ্যান্ড মমস কর্তৃপক্ষকে অভিনন্দন জানান। বর্ণিল পাপেট শো প্রদর্শন এবং ডিনারের মাধ্যমে অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top