skip to Main Content
স্যামসাং বাংলাদেশর ‘বছর শেষ অফার বেশ’ ক্যাম্পেইন

ক্রেতাদের জন্য ‘বছর শেষ অফার বেশ’ শীর্ষক একটি ক্যাম্পেইন নিয়ে এসেছে স্যামসাং বাংলাদেশ। চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত। এর আওতায় ক্রেতারা স্যামসাংয়ের পণ্য কেনার ক্ষেত্রে ক্যাশব্যাকসহ উপহার হিসেবে বিভিন্ন গিফট সামগ্রী পাবেন বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

আরও জানিয়েছে, গ্যালাক্সি এম১১ (৩/৩২ জিবি), গ্যালাক্সি এম২১ (৪/৬৪জিবি) কিংবা গ্যালাক্সি এম২১ (৬/১২৮ জিবি) মডেলের ডিভাইগুলোর ক্ষেত্রে ক্রেতারা নিশ্চিত ক্যাশব্যাক হিসেবে ১ হাজার টাকা পাবেন। গ্যালাক্সি এম৩১ ( ৬/৬৪ জিবি) এবং গ্যালাক্সি এম৩১ (৮/১২৮ জিবি) মডেলের স্মার্টফোনের ক্ষেত্রে ক্রেতারা নিশ্চিত ক্যাশব্যাক হিসেবে দুই হাজার টাকা পাবেন। এছাড়াও, গ্যালাক্সি নোট ১০ লাইট (৮/১২৮ জিবি) ও গ্যালাক্সি নোট ২০ আল্ট্রা ফাইভজি ডিভাইসে ক্রেতারা পাঁচ হাজার টাকার নিশ্চিত ক্যাশব্যাক সুবিধা উপভোগ করতে পারবেন। এ ছাড়া এই ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা উপহার হিসেবে পেতে পারেন গ্যালাক্সি বাডস, গ্যালাক্সি অ্যাক্টিভ ওয়াচ ২, গ্যালাক্সি ওয়াচ ফিট ২, টুইন উইন (বিনামূল্যে একই মডেলের অন্য একটি স্মার্টফোন পাবেন), স্যামসাং ওয়াশিং মেশিন, স্যামসাং ইনভার্টার ফ্রস্ট রেফ্রিজারেট এবং স্যামসাং এইচডিটিভি। এসএমএস ও উইন মোডালিটির মাধ্যমে ক্রেতারা কী গিফট পাবেন তা নির্বাচন করা হবে।

এ বিষয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘বৈশ্বিক মহামারির এই প্রতিকূল সময়ে ক্রেতাদের মাঝে বছর শেষের আনন্দ ছড়িয়ে দিতে দুর্দান্ত অফার নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত। ক্রেতারা যেন এই দুর্যোগপূর্ণ বছরটিকে ইতিবাচকভাবে শেষ করতে পারে সে জন্য আমরা এই ক্যাম্পেইনটি চালু করেছি। এই ক্যাম্পেইনটিতে, প্রতিটি ক্রয়ের ক্ষেত্রেই ক্রেতারা উপহার হিসেবে বিভিন্ন ধরনের গিফট পাবেন।’

নির্দিষ্ট ব্যাংকের কার্ড ব্যবহার করে নির্দিষ্ট মডেলের পণ্য ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা ১৮ মাস পর্যন্ত ০% ইন্টারেস্টে ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top