skip to Main Content
‘হাউস অব আহমেদ’-এর ব্যতিক্রমী উদ্যোগ

পথচলায় নতুন মাত্রা যোগ করল দেশি ফ্যাশন ব্র্যান্ড ‘হাউস অব আহমেদ’। কাস্টমার ও ডিজাইন একপেরিয়েন্সকে নেক্সট লেভেলে নিয়ে যেতে প্রথমবারের মতো কো-ডিজাইন স্টুডিও চালু করেছে প্রতিষ্ঠানটি। এ উপলক্ষ্যে ১ জুলাই ২০২২ (শুক্রবার) এর বনানী আউটলেটে (ষষ্ঠ তলা, সিবিএল ডেলভিস্টা, হাউজ-৪৪, রোড-১২) অনুষ্ঠিত হয় গ্র্যান্ড লঞ্চিং সিরিমনি।

হাউস অব আহমেদ’-এর গ্র্যান্ড লঞ্চিং সিরিমনিতে ইনস্টোর রানওয়ে

‘হাউস অব আহমেদ’-এর চেয়ারম্যান ও ফাউন্ডার তানজিলা এলমা ‘ক্যানভাস’কে জানান, নতুন মাত্রায় দুটি পার্টের সূচনা করেছে তার প্রতিষ্ঠান। এরমধ্যে ‘কো-ডিজাইন’ অংশে ক্রেতারা নিজেদের পছন্দসই ডিজাইন-ভাবনা কিংবা রেফারেন্স ডিজাইন হাজির করতে পারবেন। নির্দিষ্ট বাজেটের মধ্যে ক্রেতাদের নিজেদের ও ‘হাউস অব আহমেদ’-এর ক্রিয়েটিভ টিমের মধ্যে কো-ওয়ার্কের মাধ্যমে চূড়ান্ত করে নেওয়া যাবে আউটফিটের ডিজাইন। তারপর ক্রেতার চূড়ান্ত অনুমোদন পেলে তাকে তৈরি করে দেওয়া হবে কাঙ্ক্ষিত আউটফিট।

অন্যদিকে, ‘ক্রিয়েটিভ লাউঞ্জ’ অংশে ‘হাউস অব আহমেদ’-এর নিজস্ব আউটফিটগুলোর এক্সিবিশন করা হবে। এ ধাপে নারী ও পুরুষের জন্য রয়েছে আলাদা সাইড। ক্রেতারা এসে সেগুলো ট্রায়াল দিতে পারবেন। তবে ওই আউটফিটগুলো রেডি-টু-ওয়্যার নয়। বরং পছন্দের আউটফিট অর্ডার দিলে নির্দিষ্ট সময়ের মধ্যে তৈরি করে দেবে ‘হাউস অব আহমেদ’।

উল্লেখ্য, গ্র্যান্ড লঞ্চিং সিরিমনিতে ছিল স্টোরিটেলিং ও ইনস্টোর রানওয়ে-সহ বিভিন্ন আয়োজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top