skip to Main Content

ক্যানভাস ডেস্ক

পবিত্র রমজান মাস প্রায় কাছাকাছি এবং হোটেল সারিনা ঢাকা অতিথিদের জন্য বিশেষ রমজান অফার নিয়ে প্রস্তুত। হোটেলের রমজান প্যাকেজে একটি চমৎকার ইফতারের পরে ঐতিহ্যবাহী এবং আন্তর্জাতিক রন্ধনপ্রণালী সমন্বিত নৈশভোজ রয়েছে, যা সতেজ পানীয় এবং জুসের বিস্তৃত নির্বাচন দ্বারা পরিপূরক। হোটেলের বিশেষজ্ঞ শেফরা যত্ন সহকারে একটি মেনু তৈরি করেছেন যাতে সমৃদ্ধ এবং স্বাদযুক্ত স্টু থেকে শুরু করে হালকা এবং সতেজ সালাদ পর্যন্ত বিভিন্ন ধরণের খাবার রয়েছে৷


সুস্বাদু খাবারের পাশাপাশি, হোটেলটি অতিথিদের রমজানের চেতনা উদযাপনে সহায়তা করার জন্য বিভিন্ন ধরনের কার্যক্রমও অফার করছে। অতিথিরা নামাজ পড়তে এবং কোরআন তেলাওয়াত এবং আজান ট্রান্সমিশন শুনতে পারেন। অতিথিদের সুবিধার্থে নারী ও পুরুষ অতিথিদের জন্য আলাদা নামাজের ব্যবস্থা রয়েছে

জেনারেল ম্যানেজার মিঃ কৃষাণ কোডিপিলি বলেন, “আমরা আমাদের অতিথিদের এই বছর রমজানের একটি বিশেষ অভিজ্ঞতা দিতে পেরে আনন্দিত।” “আমাদের লক্ষ্য একটি খাঁটি এবং স্মরণীয় অভিজ্ঞতা প্রদান করা যা এই পবিত্র মাসের ঐতিহ্য এবং মূল্যবোধকে উদযাপন করে। আমাদের পেশাদারদের নিবেদিত দল সত্যিই একটি ব্যতিক্রমী অফার তৈরি করতে অক্লান্ত পরিশ্রম করেছে যা আমরা বিশ্বাস করি আমাদের অতিথিরা পছন্দ করবেন।” তিনি যোগ করেন।

এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, পবিত্র রমজান প্যাকেজ পুরো রমজান মাস জুড়ে পাওয়া যাবে। মাল্টি-কুইজিন রেস্তোরাঁয়, সামারফিল্ডস-এ একটি অসামান্য ইফতার বুফে থাকবে এবং তারপরে ৯০+ আইটেম সহ ডিনার পাওয়া যাবে যার মূল্য জনপ্রতি ৫০০০ টাকা। (একটি কিনলে একটি ফ্রি যেকোন পেমেন্ট পদ্ধতির সাথে পাওয়া যাবে)। জমকালো বুফে ইফতার কাম ডিনারে বাই ওয়ান গেট থ্রিও পাওয়া যাবে নির্বাচিত ব্যাঙ্ক কার্ডের সাথে। দাম পড়বে ৮৫০০ টাকা নেট। শুক্র ও শনিবার একটি জমকালো সেহেরি পাওয়া যাবে যার মূল্য জনপ্রতি ৩০০০ টাকা।(একটি কিনলে একটি ফ্রি যেকোন পেমেন্ট পদ্ধতির সাথে পাওয়া যাবে)।

রিসোটো (লেভেল ৩) রেস্তোরাঁয় আরেকটি ছোট বুফে ইফতার পরিবেশন করা হবে যার মূল্য জনপ্রতি ৪০০০ টাকা। (একটি কিনলে একটি ফ্রি যেকোন পেমেন্ট পদ্ধতির সাথে পাওয়া যাবে)।


স্ট্রিট ১৭ ক্যাফেতে, টেক অ্যাওয়ে ইফতার প্ল্যাটারের বিকল্পগুলিও পাওয়া যায়। জনপ্রতি ১৬০০++ টাকায় সিলভার, দুইজনের জন্য ২৩০০++ টাকায় গোল্ড এবং ৩৩৫০++ টাকায় প্ল্যাটিনাম দুইজনের জন্য তিনটি প্যাকেজ রয়েছে।


হোটেলটি কর্পোরেটদের একটি পরিপূর্ণ রমজানের অভিজ্ঞতা দিতেও প্রস্তুত। ১০০ জন অংশগ্রহণকারীর সাথে সামাজিক বা কর্পোরেট ইভেন্টের জন্য, তারা খাবারের উপর ১০% ছাড় সহ একটি বিনামূল্যে স্থান অফার করে। এবং ৮০ জন অংশগ্রহণকারীদের সাথে খাবারের উপর ১০% ছাড়। আরও বিস্তারিত জানার জন্য, অতিথিরা সরাসরি হোটেল বুক করতে পারেন +৮৮০১৭৩০০২০৩০৭ এ কল করে।

হোটেল সারিনা একটি অবিস্মরণীয় রমজানের অভিজ্ঞতার জন্য অতিথিদের স্বাগত জানাতে উন্মুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top