skip to Main Content

বিউটি বক্স

প্রশান্তের পরিমল

দ্বীপসর্গ ফিজির ফুল ওয়াটার লোটাস। দেখতে দারুণ, সুগন্ধও মনকাড়া। আর এর নোট দিয়েই তৈরি হয়েছে বডি শপের ফিজিয়ান ওয়াটার লোটাস বডি লোশন। যার আনকোরা মৃদু সুবাসের সঙ্গে মিশিয়ে নেওয়া হয়েছে প্যাসিফিক সুগন্ধি ফ্র্যাঞ্জিপানি। ফলে ফ্রেশ অ্যাকুয়াটিক ফ্লোরাল সেন্টযুক্ত লোশনটি উঠে এসেছে সুগন্ধিপ্রেমীদের পছন্দের বডি লোশনের তালিকায়। লাইটওয়েট ফর্মুলায় তৈরি এ লোশন ত্বক রাখবে কোমল। উপাদানে থাকা মেরিন সল্টিনেস দেবে বাড়তি সতেজ অনুভূতি। দাম ১২০০ টাকা।

কলার কীর্তি

বডি ইয়োগার্ট নিয়ে এসেছে বডি শপ। কলার পিওরেতে পরিপূর্ণ। সঙ্গে থাকছে আমন্ড মিল্ক। উপাদান শুনে খেয়ে নিতে মন চাইলেও উপায় নেই। গায়েই মাখতে হবে এ বডি ইয়োগার্ট। আনকোরা এবং অভিনব লাইটওয়েট জেল ফর্মুলায় তৈরি বলে চটজলদি শুষে নেয় ত্বক। দেয় ৪৮ ঘণ্টা অব্দি আর্দ্র ত্বকের নিশ্চয়তা। শুধু গোসল সেরে ভেজা ত্বকে মেখে নিতে হবে। ত্বক থাকবে পেলব, কোমল। সুরক্ষিত থাকবে শুষ্কতা থেকে। শতভাগ ভেগান মিনারেল অয়েল এবং প্যারাফিনমু্ক্ত ক্রিমি বানানা ফ্র্যাগরেন্সের লোশনটি পেতে খরচ করতে হবে ১২৫০ টাকা।

ডাবল ডোজ

একই সঙ্গে চুল ও ত্বকে ব্যবহার উপযোগী সুপারড্রাগের এই নারকেল তেল। কৌটাবন্দি তেলটি দেখতে শক্ত, সলিড দেখালেও ত্বকের সংস্পর্শে এলেই গলে যায়। ফলে সহজে ব্যবহার উপযোগী। দ্রুত মিলিয়ে যায় ত্বকে। চটচটে না করেই জোগায় আর্দ্রতা। শুষ্কতা সারাইয়ে সহায়তা করে দারুণভাবে। আর চুলের স্ক্যাল্প থেকে ডগা অব্দি যত্ন নিতেও চমৎকার। মাথার ত্বকের শুষ্কভাব রোধ করে। সারায় ডগা ফাটা ভাবও। চুলকে করে মসৃণ ও কোমল। শুকনো কিংবা ভেজা যেকোনো অবস্থাতেই চুলে ব্যবহার করা যায়। রাখে আয়ত্তে। দাম ৬৮০ টাকা।

পুরুষালি প্রয়োজনে

ছেলেদের ত্বক মেয়েদের থেকে স্বভাবতই আলাদা। কিন্তু আর্দ্রতার প্রয়োজন এড়ানোর উপায় নেই কোনোটাতেই। ছেলেদের জন্য চাই আলাদা বিশেষ ফর্মুলা। সে ক্ষেত্রে সুপারড্রাগের মেনজ হাইড্রেটিং জেল কিন্তু দারুণ অপশন। মাল্টিমিনারেল স্কিন এনারজাইসিং কমপ্লেক্সের বিশেষ ফর্মুলায় তৈরি এ প্রডাক্ট। যা দিনভর আর্দ্রতার জোগান তো দেয়ই, সঙ্গে শুষ্কও হতে দেয় না ত্বককে। নন-গ্রিজি ফর্মুলায় তৈরি বলে অস্বস্তিকর চটচটে ভাব তৈরি না করেই কোমল, মসৃণ করে তোলে পুরুষালি কঠিন ত্বক। এতে থাকা মেনথল ত্বকে দেয় চটজলদি কুলিং সেনসেশন। সেই সঙ্গে ক্লান্ত, নির্জীব ত্বকের উজ্জ্বলতা বাড়ায়। ডার্মাটোলজিস্টদেরও দারুণ পছন্দের এ জেলটির দাম ৯৭০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top