skip to Main Content

ইভেন্ট I ট্রেন্ডি ডেকর @ লুমীয়ার

মানুষের যাপনের মূল দুটি বিষয় হলো দেহ ও গেহ। সুস্থ, সবল ও সুন্দর দেহ যেমন মানুষের জীবনের অস্তিত্বকে করে তোলে প্রাণবন্ত ও অর্থময়, তেমনই ঠিকানা, স্থাপত্যশৈলী ও তার অন্দরসজ্জায় বসবাসের জায়গা হয়ে ওঠে সত্তার প্রকাশভূমি। কেননা, ঘরই মানুষের স্বপ্নযাপনের কেন্দ্র। ঘরকে ঘিরে মানুষ লালন করে স্বপ্ন ও সৃজনশীলতা। কল্পনার বাস্তবায়নে ঘর থেকেই প্রতিফলিত হয় মানুষের রুচিবোধ। নান্দনিকতার প্রকাশে ঘর হয়ে ওঠে সুখী গৃহকোণ। গৃহের নান্দনিকতা অতিথিকে গৃহবাসীর নান্দনিক বোধের সঙ্গেও পরিচয় করিয়ে দেয়।
গৃহের সম্পূর্ণ ধারণা ভবন বা বাসা কিংবা বাড়ি। বসবাসের সেই নিজস্ব ঠিকানাই ব্যক্তির পরিচিতির প্রকাশের সঙ্গে ওতপ্রোতভাবে যুক্ত। তাই তার স্থাপত্যশৈলীর পাশাপাশি তার অন্দরমহলের অন্দরসজ্জা খুবই গুরুত্বপূর্ণ। অন্দরসজ্জার গুণে যাপন হয়ে উঠতে পারে স্বপ্নময়; বহির্জগতের দৈনন্দিন রূঢ় বাস্তবতা পার করে আপন ঘরে প্রবেশ করলে অন্দরসজ্জা বা ইন্টেরিয়র ডেকোরেশনের গুণে সেই ঘর হয়ে উঠতে পারে শান্তি ও স্বপ্নের ক্ষেত্র। অন্দরসজ্জার এই অপরিসীম গুরুত্বের কারণেই সজ্জা-উপাদানের ব্যাপারে সচেতন থাকা দরকার। নাগরিক ব্যস্ততার মধ্যে নিজের ঘর সাজিয়ে তোলার উপযুক্ত উপাদানসামগ্রী খুঁজে বের করাটাও ভীষণ গুরুত্বপূর্ণ।
গৃহের অন্দরসজ্জার উপাদানসামগ্রীর সম্ভার ঢাকার প্রথম হোমডেকর উদ্যোগ হিসেবে আত্মপ্রকাশ করে হোমডেকর স্টোর সাতোরী। আর এবার আরও বড় পরিসরে বনানীতে চালু হলো লাক্সারি হোমডেকরের নতুন আউটলেট লুমীয়ার। আধুনিক, রুচিশীল ও নান্দনিকতার অনন্য বৈশিষ্ট্যে সুসজ্জিত সাতোরীর নতুন ব্রাঞ্চ লুমীয়ার।
সাতোরী লুমীয়ারে রয়েছে লিভিং রুমের মৃদু আলোর ঝাড়বাতি আর নিভু নিভু রশ্মির জন্য রয়েছে ক্যান্ডেলের বৈচিত্র্যময় সমাহার। আবার আছে ঝলমলে বিকেলের মিষ্টি আলো, যা আমাদের বিমোহিত করবে। এ ছাড়া রাশি রাশি বাহারি ফুলের সমারোহের পাশে আরও রয়েছে ঘরের দেয়ালকে চিত্তগ্রাহী করে তোলার জন্য ওয়াল আর্ট, ওয়াল লাইটিং আর পেইন্টিং। অন্দরমহলকে আয়নামহল চাইলে মিলবে নানা ধরনের আয়নাসম্ভার। রয়েছে দৃষ্টিনন্দন সব আসবাব ও গৃহসামগ্রী। এই সবকিছুর সম্ভার নিয়ে ঢাকার অভিজাত নাগরিক জীবনকে মাত্রাময় করতে নিজেকে মেলে ধরেছে লুমীয়ার।
গুণগ্রাহীদের জন্য ৬ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে দরজা খুলে দিয়েছে লুমীয়ার। বনানীর ২৭ নম্বর রোডের ২১ নম্বর হাউজের ফার্স্ট ফ্লোরে লুমীয়ারের আউটলেটে এর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লুমীয়ারের চেয়ারপারসন রুনু মোশারফ, চিফ এক্সিকিউটিভ অফিসার শাওন তানভির ও পরিচালক কানিজ আলমাস খান।
অভ্যন্তরীণ সজ্জার আকর্ষক সব সামগ্রীর ম্যাজিকস্টোর লুমীয়ার স্বপ্নপূরণের রসদ নিয়ে উপস্থিত থাকছে প্রতিদিন, সকাল থেকে রাত।
সব পেয়েছির এই অন্দরে প্রবেশ করে অভিজাত নগরবাসী কেবল মুগ্ধই হবেন না, হবে তাঁর স্বপ্নপূরণও।

 স্টাফ রিপোর্টার
ছবি: লুমীয়ার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top