skip to Main Content

একঝলক

এক্সট্যাসির অ্যাপ

দেশীয় ফ্যাশন ব্র্যান্ড এক্সট্যাসি সম্প্রতি নিজেদের অ্যাপ উন্মোচন করেছে। এ উপলক্ষে রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে ব্র্যান্ডটির ফ্ল্যাগশিপ আউটলেটে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আইওএস ও অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্যবহারকারীরা গুগল প্লে এবং অ্যাপস্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করতে পারবেন। এর মাধ্যমে ক্রেতারা আউটলেটে যাওয়া ছাড়াই এক্সট্যাসি কালেকশন দেখতে ও কিনতে পারবেন। এক্সট্যাসির ব্যবস্থাপনা পরিচালক ও তানজিমের ক্রিয়েটিভ হেড তানজিম হক এবং জারজেইনের ক্রিয়েটিভ ডিরেক্টর ও এক্সট্যাসির চেয়ারপারসন আসমা সুলতানা এ সময় উপস্থিত ছিলেন।

রাজশাহীতে ওরিয়ন ফুটওয়্যারের নতুন আউটলেট

রাজশাহীর থিম ওমর প্লাজার পঞ্চম তলায় যাত্রা শুরু করল ওরিয়ন ফুটওয়্যারের নতুন আউটলেট। ওরিয়ন ফুটওয়্যারের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন মোল্লা এবং থিম রিয়েল এস্টেটের ব্যবস্থাপনা পরিচালক কে এম মোস্তাফিজুর রহমান যৌথভাবে এই আউটলেটের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মোহাম্মদ মিনহাজ উদ্দিনসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তা। উদ্বোধন উপলক্ষে এই আউটলেটে পাঁচ দিনব্যাপী চলে যেকোনো কেনাকাটায় ১৫ শতাংশ ছাড়।

জয়ার ব্র্যান্ড অ্যাম্বাস্যাডার নুসরাত ফারিয়া

অভিনেত্রী নুসরাত ফারিয়া সম্প্রতি এসএমসির স্যানিটারি ন্যাপকিন জয়ার ব্র্যান্ড অ্যাম্বাস্যাডার হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন। বাংলাদেশের বিভিন্ন স্তরের নারীরা নানা রকম পিরিয়ডজনিত সমস্যা ও প্রতিবন্ধকতার সম্মুখীন হয়। নুসরাত ফারিয়া এসব সমস্যা সম্পর্কে সচেতনতা বৃদ্ধি ও স্যানিটারি ন্যাপকিনের ব্যবহার প্রসারে কাজ করবে। এ উপলক্ষে ১৯ মে এসএমসির প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে নুসরাত ফারিয়া ছাড়াও এসএমসির জেনারেল ম্যানেজার খন্দকার শামীম রহমানসহ উচ্চপদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বাংলার মেলায় নতুন পোশাক

ঈদে সবার জন্য নতুন পোশাক নিয়ে হাজির হয়েছে দেশীয় ফ্যাশন হাউস বাংলার মেলা। পাঞ্জাবি, থ্রিপিস, শার্ট বা শাড়িতে এসেছে নতুনত্ব। সময়টা গরম হওয়ায় ফেব্রিক ও রঙে পেয়েছে বিশেষ গুরুত্ব। পোশাকে তাই কটনের ব্যবহার বেশি। একই সঙ্গে লক্ষ রাখা হয়েছে রং ও কাটে। ছেলেদের পাঞ্জাবিতে জয়শ্রী সিল্ক, এন্ডি, কটন, খাদি তাঁতে নিজস্ব বুননে ডবি মাল্টি স্ট্রাইপ ম্যাটেরিয়াল করা হয়েছে। লং, মিডিয়াম ও শর্ট লেংথে পাওয়া যাবে নতুন এসব ট্রেন্ডি পাঞ্জাবি। বাংলার মেলার অন্যতম আকর্ষণ শাড়ি।

নরসিংদীতে গ্রামীণ ইউনিক্লো

নরসিংদীর স্টেশন রোডের বৌয়াকুড় মোড়ে উদ্বোধন করা হলো গ্রামীণ ইউনিক্লোর ১৭তম আউটলেট। বুধবার বিকেলে গ্রামীণ ইউনিক্লোর ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হকসহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে উদ্বোধন হয় আউটলেটটির। এ উপলক্ষে শোরুমটিতে পাঁচ দিনব্যাপী চলে বিশেষ মূল্যছাড়। গ্রামীণ ইউনিক্লোর ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক বলেন, নরসিংদীর এই শোরুম উদ্বোধনের মধ্য দিয়ে আজ গ্রামীণ ইউনিক্লো ১৭তম আউটলেটের মাইলফলকে পৌঁছাল। আশা করি, অদূর ভবিষ্যতে আমরা সারা দেশের মানুষের মধ্যে আমাদের সেবা পৌঁছে দিতে সক্ষম হবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top