skip to Main Content

বিউটি বক্স

কালারপপ সান সিকার

বিভিন্ন ফর্মুলা এবং ফিনিশের লিপ প্রডাক্ট পরতে পছন্দ করেন? সেরা অপশন কালারপপের সান সিকার লিপ ট্রায়ো। এতে একই সঙ্গে মিলবে ভিন্ন রঙ এবং ফর্মুলার তিনটি লিকুইড লিপস্টিক। এর একটি কাবানা বয়। আলট্রা গ্লসি ফর্মুলার মেটালিক রোজ গোল্ড রঙা এটি। ঠোঁটে মিডিয়াম কাভারেজ দেয় আঠালো ভাব তৈরি না করেই। আরও আছে সিজন। লাইটওয়েট ফর্মুলার আলট্রা ম্যাট লিকুইড লিপস্টিকটি ওয়ার্ম বেরি রঙা। ঠোঁটে দেয় দারুণ রঙ, যা টিকে থাকে দীর্ঘ সময়। সবশেষে মিলবে টাইডাল। ওয়ার্ম ব্রাউন রঙা শেডটি স্যাটিন ম্যাট ফিনিশের। পুরো সেটটির দাম ১৬০০ টাকা।

স্টিলার গ্লিটার অ্যান্ড গ্লো লিকুইড আইশ্যাডো

চোখে চমক ছড়াবে নিমেষেই। দেখাবে নজরকাড়া। যদি হাতের কাছে থাকে স্টিলার লিকুইড আইশ্যাডোগুলো। পার্ল ও গ্লিটারের সমন্বয়ে তৈরি এগুলো। লাইটওয়েট এবং ওয়াটার ইনফিউজড টেক্সচারে তৈরি হওয়ায় চোখের পাতায় সহজেই বসে যায়। শুকাতে একটু সময় নিলেও মসৃণতা বজায় রাখে। টিকে থাকে দীর্ঘ সময়। ম্যাক্সিমাম স্পার্কেল আর মিনিমাল ফলআউট হওয়ায় এটা ব্যবহারও সুবিধাজনক। যেকোনো ধরনের ওয়াও লুক তৈরিতে যথেষ্ট। প্লাম, বার্নিশ রোজ, ব্রোঞ্জ, গোল্ড সিলভারসহ মিলবে ডজনের বেশি শেডে। দাম ২৮৮০ টাকা।

ল’রিয়েল লে জুয়েল শেকার

উৎসবের উজ্জ্বলতা আসুক নখেও। সে জন্যই চটজলদি সমাধান নিয়ে এসেছে বিউটি ব্র্যান্ড ল’রিয়েল। বাজারে মিলছে এর লে জুয়েল শেকার। মূলত নখে বিডেড টেক্সচার ইফেক্ট দেয় অভিনব এ প্রডাক্ট। তবে শুরুতে পছন্দসই রঙের নেইলপলিশ দিয়ে নেওয়া চাই নখে। তারপর সতর্কতার সঙ্গে শেকারের মুখ খুলে তাতে পুরে দিতে হয়। কিছুক্ষণ ঝাঁকিয়ে নিলেই চলবে। তৈরি হয়ে যাবে কাক্সিক্ষত টেক্সচার। শুধু হাতের নয়, এ শেকার পায়ের নখেও সমান ব্যবহার উপযোগী। দাম ৬৬০ টাকা।

আওয়ারগ্লাস ভ্যানিশ সিমলেস ফিনিশ স্টিক ফাউন্ডেশন

কনসিলারের কাভারেজ, লিকুইড ফাউন্ডেশনের তারল্য আর পাউডারের নির্ভার অনুভূতি— সব একসঙ্গে মিলবে এই ফাউন্ডেশন স্টিকে। এর ওয়াটারপ্রুফ ফর্মুলায় ত্বকে তৈরি হয় নিখুঁত কাভারেজ, যা টিকে থাকে দীর্ঘ সময়। বারো ঘণ্টা অব্দি। দারুণ পিগমেন্টেড হওয়ায় অল্প ব্যবহারেই ত্বকের অনেকটুকু অংশের দাগছোপ ঢেকে দিতে পারে। এর অভিনব ফর্মুলা দেহের তাপমাত্রার সঙ্গে খাপ খাইয়ে নেয়। ফলে ত্বকে ব্লেন্ড করে নেওয়া যায় সহজে। মোট ৩২টি ভিন্ন ভিন্ন শেডে মিলবে এ ফাউন্ডেশন। মূল্য মাত্র ৬৩৮০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top