skip to Main Content
rashi-new-

রাশি I উদ্বেগমুক্ত থাকুন

মেষ
সমস্যা তো থাকবেই। তবে তা যেন আপনার গঠনমূলক চিন্তায় প্রভাব ফেলতে না পারে। কাছের বন্ধুদের সঙ্গে নিজের সমস্যার কথা শেয়ার করতেই পারেন। তবে কিছুটা রয়েসয়ে। তাদের ঠিক কতটা বলবেন, তা আপনাকেই নির্ধারণ করে নিতে হবে।

মিথুন
জেনে রাখুন মাদক আপনার শারীরিক সক্ষমতা, অর্থ, সম্পর্ক— সবই নষ্ট করছে। পারিবারিক উন্নয়নমূলক কাজগুলো মাসের শুরুতেই সেরে ফেলুন। ভ্রমণের জন্য সামনের সময়টা ফাঁকা রাখা চাই।

সিংহ
বুদ্ধি আর বোধশক্তির গুণে বেশির ভাগ কাজেই আপনার সাফল্য অধরা থাকে না। ধৈর্য রাখুন, এবারও তাই হবে। অনেক দিন যোগাযোগ না থাকা পরিজনের দিকে এবার নজর দিন।

তুলা
কাজ সময়মতোই করা উচিত। নইলে আলস্য আর ফাঁকির ঠাকুর— দুই-ই ঘনিষ্ঠ হয়ে উঠবে। নিজেকে নিজে সামলাতে না পারলে নতুন কোনো কাজে হাত দেবেন না।

ধনু
খুব ব্যস্ত সময়ে বিনিয়োগ করতে যাবেন না। তাতে লোকসান হওয়ার আশঙ্কা বেশি। চলমান পরিস্থিতি নিয়ে বিচলিত হওয়ার কোনো কারণ নেই। মনে রাখবেন, পরিবার সব সময় আপনার সঙ্গে থাকবে।

কুম্ভ
অবাস্তব বিষয় নিয়ে দুশ্চিন্তা করে নিজের মন-মেজাজ খারাপ করার কোনো মানে নেই। সামনে অনেক কাজ। আর কাজের সময় ফর্মে ফেরার অভ্যেসটা আপনার নিশ্চয়ই আগের মতোই আছে।

বৃষ
ইতিবাচক কোনো বিষয় নিয়ে ভাবুন। যে যা-ই বলুক, তা সহজভাবে গ্রহণ করুন। হয়তো বেশ অভিমান জমবে মনে। মাসজুড়ে এর প্রভাবও থাকবে। তাই বলে থেমে থাকলে চলবে না। আবার হুট করে সিদ্ধান্তও নিতে যাবেন না।

কর্কট
মনটা একেবারেই স্থিতিশীল নেই আপনার। তাই কথায় ও কাজে সতর্ক থাকাটা বেশ জরুরি হয়ে পড়েছে। বিশেষ করে আর্থিক লেনদেনের ক্ষেত্রে। আত্মবিশ্বাস ফিরিয়ে আনার চেষ্টা করুন। মাসের শেষে মন ঝরঝরে হওয়ার উপলক্ষও রয়েছে।

কন্যা
উদ্ভাবনী চিন্তা থেকে উপার্জনের সুযোগ আসতে পারে। দু-একটা কাজে গোটা মাসের রঙটাই পাল্টে যাবে আপনার। শরীরের দিকে নজরটা একটু বেশি রাখুন। নতুবা কাজ মাঠে মারা পড়বে।

বৃশ্চিক
বেশ কিছু নতুন মানুষের দেখা পেতে চলেছেন। এদের কেউ আবার আপনার প্রিয়জন হয়ে উঠবেন। পুরোনো কোনো বিষয় এ মাসে আবার মাথাচাড়া দিয়ে উঠতে পারে। চেষ্টা করুন এ থেকে ইতিবাচক দিক বের করে নিতে।

মকর
শরীর নিয়ে দুশ্চিন্তা থাকলে অসুস্থতা প্রতিহত করবেন কীভাবে? কৌতূহল ও উদ্দীপনায় মাসখানা বেশ টইটুম্বুর। ঝামেলা যে একেবারেই নেই, তা নয়। তবে সেগুলো ভ্যানিশ করে দিতে পারবেন।

মীন
মানসিক চাপ নিজের মধ্যে চেপে রাখাটা সব সময় বুদ্ধিমানের কাজ নয়। বন্ধুদের সঙ্গে নিয়ে ঘুরে আসুন। কোনো আড়াল না রেখে। স্পষ্ট করেই জানিয়ে দিন নিজের সিদ্ধান্ত। মাসটা অপ্রত্যাশিত কোনো কারণে ঝলমলে হয়ে উঠতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top