skip to Main Content

বিউটি বক্স

জিজি হাদিদের জৌলুশ

বিউটি ব্র্যান্ড মেবলিনের লিমিটেড এডিশন আইশ্যাডো প্যালেট মিলছে বাজারে। সুপার মডেল জিজি হাদিদের ডিজাইনে। ওয়ার্ম ও কুল— দুটি আলাদা প্যালেট রয়েছে এই রেঞ্জে। প্রতিটিতেই মিলবে ৬টি শেড। দারুণ পিগমেন্টেড এবং প্রেসড ফর্মুলায় তৈরি এ শ্যাডোগুলো ঝরে পড়ে না চোখের পাতা থেকে। ব্যবহারের সময় ব্লেন্ড হয়ে যায় সুন্দরভাবে। টিকে থাকে দীর্ঘ সময়। ম্যাট এবং পার্লি ফিনিশ— দুটোই মিলবে প্যালেটগুলোতে। ওয়ার্ম প্যালেটে পাওয়া যাবে ভ্যানিলা গোল্ড, কোরাল, কপার, গ্রাফাইট থেকে পার্পল টোনের শেডগুলো। আর কুল প্যালেট তৈরি হয়েছে রোজ, লাইলাক আর সিলভারি ব্রাউন ঘেঁষা শেডগুলো দিয়ে। দাম রাখা হচ্ছে ৭০০ টাকা।

ফ্যাবুলাসলি ফলস

ফলস ল্যাশ ব্যবহারের দিন শেষ। বরং বাজার থেকে এর বদলে কিনে আনা যেতে পারে অভিনব এই মেকআপ। ফলস ল্যাশ ইফেক্ট দেওয়া এক মাসকারা তৈরি করেছে বিউটি ব্র্যান্ড ম্যাক্স ফ্যাক্টর। কাল্ট ক্ল্যাসিক ভলিউম দেওয়া এ মাসকারা আইল্যাশে দেয় দ্বিগুণ ঘনত্ব। পেটেন্ট লিকুইড ফর্মুলায় তৈরি হয় বলে ল্যাশের আগা থেকে গোড়া অব্দি ছড়িয়ে পড়ে সুন্দরভাবে। স্মাজপ্রুফ ও ফ্লেকিংপ্রুফ হওয়ায় চোখে টিকে থাকে দীর্ঘ সময়। অপথালমোজিক্যালি টেস্টেড এ মাসকারা লুককে করে তোলে আরও আবেদনময়। দাম ১২৬০ টাকা।

আহা আদা!

আহার্য উপাদান। সঙ্গে সৌন্দর্যরক্ষায়ও কার্যকর। আদার এ গুণকে কাজে লাগিয়েই বিখ্যাত ব্র্যান্ড ‘বডিশপ’ তৈরি করেছে তাদের জিঞ্জার স্ক্যাল্প রেঞ্জ। শ্যাম্পু আর কন্ডিশনার তৈরিতে ব্যবহৃত হয়েছে শ্রীলঙ্কান জিঞ্জার এসেনশিয়ান অয়েল। তাতে মেশানো হয়েছে বির্চ বার্ক, হোয়াইট উইলো নির্যাস আর ইথিওপিয়ান কমিউনিটি ট্রেড থেকে পাওয়া মধু। যা ফ্লেকি স্ক্যাল্প সারাতে সাহায্য করে। দেয় আরামদায়ক অনুভূতি। বাড়তি আর্দ্রতা যোগ করে মাথার ত্বকে। চুল রাখে সুস্থ ও মজবুত। বডিশপের জিঞ্জার শ্যাম্পু অথবা কন্ডিশনারের দাম ১৫৬০ টাকা।

পেইন্ট ব্লাশ প্যালেট

‘পেইন্ট ইট লাউড’ স্লোগান সমেত বাজারে এসেছে নতুন ব্লাশঅন প্যালেট। ল’রিয়েল প্যারিসের ইনফেলিয়েবল ব্লাশ পেইন্ট নামের এ পণ্য আলট্রা বোল্ড এবং আলট্রা ডেয়ারিং হিসেবে জনপ্রিয় হয়ে উঠেছে সৌন্দর্যসচেতনদের মধ্যে। শতভাগ খাঁটি কালার পিগমেন্টে পরিপূর্ণ প্রতিটি ব্লাশ চেহারায় দিচ্ছে নিখুঁত রঙের নিশ্চয়তা। প্রাকৃতিক স্বাস্থ্যোজ্জ্বল আভা কিংবা উজ্জ্বল রক্তাভা দুই-ই তৈরি সম্ভব এ ব্লাশঅন প্যালেটের ব্যবহারে। কাস্টমাইজ করে নেওয়া সহজ বলে ব্যবহারেও সুবিধাজনক। পিঙ্ক এবং অ্যাম্বার— দুটো শেডের প্যালেট পাওয়া যাবে। যেকোনো ধরনের ত্বকরঙের সঙ্গে যা মানিয়ে নেওয়া যাবে। দাম ৮৮০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top