skip to Main Content

বিউটি বক্স

ম্যান্ডারিন মিস্ট
ক্লান্ত ত্বকে চটজলদি চটকদার ভাব ফুটিয়ে তুলতে দারুণ এক ফেস মিস্ট মিলছে বাজারে। দ্য বডি শপের ম্যান্ডারিন এনারজাইজিং ফেস মিস্ট। যা তৈরি হয়েছে ব্রাজিলের ম্যান্ডারিন আর ক্যামু ক্যামু বেরি এক্সট্রাক্টে। তাতে আরও মেশানো হয়েছে মেক্সিকোর অর্গানিক অ্যালোভেরা, পেরুর ম্যাকা রুট এক্সট্রাক্ট আর ক্যাফেইনের বাড়তি বুস্ট। মেকআপের ওপরেও ব্যবহারের উপযোগী হওয়ায় দিনের যেকোনো সময় স্প্রে করে নেওয়া যায় অনায়াসে। জোগায় বাড়তি আর্দ্রতা আর সতেজতা। সব ধরনের ত্বকে ব্যবহারযোগ্য এ মিস্ট ডার্মাটোলজিস্ট পরীক্ষিত এবং স্বীকৃত। শতভাগ ভেগান। দাম ১ হাজার ৪৮০ টাকা।

টু ইন ওয়ান
আদতে হাইলাইটার, কিন্তু ব্যবহার করা যাবে আইশ্যাডো হিসেবেও। এমনই অভিনব এক বিউটি প্যালেট বাজারে নিয়ে এসেছে ব্র্যান্ড মুড কসমেটিকস। ককটেল পার্টি লুমিনাস হাইলাইট নামের প্যালেটটির রয়েছে আলাদা দুটি ধরন। সাঙরিয়া এবং মিমোসা। প্রতিটিতে থাকছে তিনটি করে শেড, যা শিমারি কিন্তু আরামদায়ক অনুভূতি দেয় মেকআপে। তাই বেশি রঙচঙে হয় না সাজ, বরং দেখায় অভিজাত। সহজেই মিশে যায় ত্বকে, ফলে ব্যবহারের উপযোগী সব সময়। ক্রুয়েলটি ফ্রি, তাই ত্বকবান্ধব। দাম ১ হাজার ১২০ টাকা।

রিফিলেবল ডুয়ো
বিউটি ব্র্যান্ড আওয়ার গ্লাসের লিমিটেড এডিশন সেট এগুলো। এক্সক্লুসিভ হলিডে কালেকশন। ৪ হাজার ৮২০ টাকা দামের এ সেটে থাকছে একটি বেস্টসেলিং এবং একটি এক্সক্লুসিভ শেডের কনফেশন আলট্রা স্লিম লিপস্টিক। সঙ্গের স্লিক মেটালিক পিঙ্ক অ্যাপ্লিকেটর দিয়ে অদলবদল করে অনায়াসে ব্যবহার করা যাবে একই কালেকশনের অন্য লিপস্টিকগুলোও। ক্রিমি, স্যাটিন ফিনিশের লিপস্টিকগুলো ঠোঁটে দেবে দীর্ঘস্থায়ী রঙ। স্মাজিং কিংবা ফেদারিং ছাড়া। প্যারাবেন, গ্লুটেন এবং ক্রুয়েলটি ফ্রি হওয়ায় ঠোঁটের জন্য মোটেও ক্ষতিকর নয়। এর স্লিম ডিজাইনের কারণে অনায়াসে এটে যায় ব্যাগ, ক্লাচ এমনকি পকেটেও। ডাস্টি মভ এবং ব্রিক রেড—দুটো রঙে মিলবে এই লিমিটেড এডিশন লিপস্টিক।

মিক্স মি ম্যাজিক
সব ধরনের ত্বকে ব্যবহারের উপযোগী ময়শ্চারাইজিং ক্রিম বাজারে নিয়ে এসেছে বিখ্যাত ব্র্যান্ড নিভিয়া। মুখে তো বটেই, হাত-পাসহ শরীরের সব অংশে প্রয়োগ করা যাবে অনায়াসে। মিলবে মনভোলানো তিনটি সুগন্ধে। প্রথমটা বেরিং চার্মিং। রোমান্টিক এবং প্লেফুল সুগন্ধসমেত ক্রিমটিতে রয়েছে র‌্যাসবেরি আর স্ট্রবেরির মিষ্টতা, সঙ্গে পিঙ্ক লেডি অ্যাপলের চটকদার টুইস্ট। চিলড ওয়েসিসে মিলবে সকালের বৃষ্টি¯œাত সুবাস। কুল মিন্ট, সবুজের সতেজতায় সদ্য প্রস্ফুটিত লিলির সঠিক সংমিশ্রণ। দেবে আরামদায়ক অনুভূতি। আর হ্যাপি এক্সটিকে থাকছে তাজা আনারস, ডাবের পানি আর সাইট্রাস ফলের অতুলনীয় মিশেল। উজ্জ্বল, উচ্ছল দিনের অনুভব জোগাতে। বেছে নেওয়া যায় যেকোনোটি। মাত্র ৪৫০ টাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top