skip to Main Content
rashi-1

রাশি I নিজেকে নতুনভাবে আবিষ্কার করুন

মেষ
কষ্টের পরিমাণ কম হলেও এর গভীরতা বেশ খানিকটা নাড়িয়ে দেবে আপনাকে। আপনার উদ্দেশ্য মহৎ, তাই বিচলিত হবার কিছু নেই। জনপ্রিয়তার চেয়ে প্রিয়জন হওয়াটা যে কঠিন, তা এ মাসে বেশ বুঝতে পারবেন।

মিথুন
অর্থহীন কিছু কাজে সময় ব্যয় হলেও তা পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। এ মাসে ঘটতে যাওয়া কোনো ঘটনা আপনার মনোজগতে বেশ প্রভাব ফেলতে পারে। ইতিবাচক দিকেই নিজেকে বদলানোর চেষ্টা অব্যহত রাখুন। পরিবর্তনে বাধা আসবেই, এই অমোঘ সত্য আপনার জানা।

সিংহ
কারও কূটকৌশলে ভড়কে যাওয়ার মানুষ আপনি নন। একটু ব্যস্ত থাকলেও পরিকল্পনায় বিঘ্ন ঘটবে না। মাসের শেষ সপ্তাহে এক্কেবারে তাজা কিছু সুসংবাদ পেতে যাচ্ছেন। অপরের জন্য কিছু করাতে যে শান্তি, তা আর কিছুতে নেই। সেই প্রশান্তিরও সুযোগ পাবেন।

তুলা
অভ্যেস নেই এমন কিছুতে অভ্যস্ত হওয়ার চেষ্টা করতে হতে পারে এই মাসে। নিজেকে নতুন করে আবিষ্কারের আনন্দে বিমোহিত হওয়ার সুযোগ রয়েছে। বিপত্তি ঘটতে পারে এমন কাজে নিজেকে জড়ানো থেকে বিরত থাকুন। সাধারণ কোনো বিষয় অসাধারণ মাত্রা পেতে যাচ্ছে আপনার স্পর্শে।

ধনু
একই মানুষের বিভিন্ন পরিচয়ে অভিভূত হবেন। ইতিবাচক দিক থেকেই। অবসরহীন মাসটিতে প্রাপ্তির খাতায় যোগ হবে অনেক কিছু। ঝামেলা যা আছে তা আপনার কাছে তুড়ি মেরে উড়িয়ে দেওয়ার মতোই। উড়ুউড়ু ভাব এ মাসে আরও প্রকট হতে যাচ্ছে। ভববেন না অত, নাটাইয়ের সুতো ছেড়ে দিন। দেখুন না কত দূর যায় মনটা।

কুম্ভ
ফাঁকি মারলে একসময় এর প্রভাব নিজের ওপরেই পড়ে। এতে কিছুটা পিছিয়ে শুরু করলেও আপনার অবিশ্বাস্য গতি আপনাকে এগিয়ে দেবে অনেকখানি। পরিকল্পনায় খানিকটা পরিবর্তন আনতে হতে পারে। অপ্রত্যাশিত কারও সহযোগিতা চমকে দেবে আপনাকে।

বৃষ
চনমনে মন নিয়ে শুরু হতে যাচ্ছে মাসটি। বিন্দাস একটা ভ্রমণের যোগ রয়েছে। আনন্দের এই জোয়ারের পর মাসের শেষের দিকে খানিকটা ভাটার টান অনুভূত হতে পারে। সে রকম ভাটাকে টাটা জানানোর ক্ষমতা আপনার আছে।

কর্কট
এ মাসের ঘটনাগুলো ধারাবাহিকভাবে সাজানোর দায়িত্ব আপনার। এরপর গুরুত্ব অনুযায়ী সিদ্ধান্ত নিন। কিছুটা আজব মনে হলেও যুক্তি থেকে একবিন্দুও সরবেন না। ভালো কাজে অসময় বলতে কিছু নেই, সব সময়ই তা করা যায়।

কন্যা
আপনার মনের আলপথ ধরে কেউ হাঁটতে চাইছে। তাকে কতটুকু জায়গা দেবেন, সে সিদ্ধান্ত আপনার। আলগোছে কিছু সময় কাটতে পারে এ মাসে, তবে তা নির্বিঘ্ন, ক্ষতিকর কিছু নয় মোটেও। অসমাপ্ত কোনো কাজ আবার শুরু করতে যাচ্ছেন, মনে হচ্ছে এবার এর শেষ দেখেই ছাড়বেন।

বৃশ্চিক
আবেগে আপ্লুত হবেন, তবে তার নিয়ন্ত্রণ থাকা চাই। কারও হম্বিতম্বিতে বিরক্ত লাগতে পারে, তবে তাতে পাত্তা দেওয়ার কিছু নেই। এ মাসে বিরতিহীনভাবে কোনো কাজ না করাই ভালো। কোনো ব্যাপারে নারাজ থাকলে তা স্পষ্ট করতে হবে নিজেকেই।

মকর
কারও ওপর মনঃক্ষুণ্ন হয়ে থাকলে তা কেটে যাবে সহসাই। অগোচরে থেকে কেউ উপকার করতে চাইবেন। সম্পত্তিবিষয়ক ব্যাপারে কেউ আগ্রহ দেখাবে হয়তো, এ মাসে এমন কারও সঙ্গে পরিচয় হতে পারে।

মীন
আয়ের সঙ্গে পাল্লা দিয়ে বাড়বে ব্যয়টাও। তবে তা অপব্যয় নয় মোটেও, প্রয়োজন মেটাতে গিয়েই। ভুল সময়ে সঠিক মানুষের দেখা পেতে পারেন। কথা বলায় একটু সাবধান থাকবেন। কারও ব্যাপারে বেফাঁস মন্তব্য করা যাবে না একেবারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top