skip to Main Content

বিউটি বক্স

মিনি ম্যাট ট্র্যান্স ট্রায়ো লিপস্টিক
প্যাট ম্যাকগ্রা ব্র্যান্ডের তিনটি মিনি লিপস্টিক মিলছে একই প্যাকে। স্কিন শো ট্রায়ো নামের এই ভার্সন ব্র্যান্ডটির লিমিটেড রিলিজ। দারুণ পিগমেন্টেড এ লিপস্টিকগুলো ক্রিমি ফর্মুলার হলেও ম্যাট ইফেক্ট দেবে ঠোঁটে। অপটিক্যাল ডিফিউসার ইনফিউসড হওয়ায় যেকোনো ধরনের খুঁত ঢেকে ঠোঁটের সাজকে করে তুলবে আরও আকর্ষণীয় ও পারফেক্ট। মিড টোন রোজ, ওয়ার্ম লাইট ন্যুড ও ব্রাউন রোজ- এ তিনটি শেড মিলবে ট্রায়োতে। দাম ৩৯৫০ টাকা।

বেকা শিমারিং স্কিন পারফেক্টর
অ্যাওয়ার্ড উইনিং হাইলাইটার কালেকশন। এগুলোর দশটি শেডের মধ্যে সবচেয়ে জনপ্রিয় রোজ গোল্ড। বেস্ট সেলিং। আলট্রা ক্রিমি ফর্মুলার হওয়ায় নিমেষেই মিশে যায় ত্বকে। দেয় প্রাকৃতিক উজ্জ্বল আভা। এক ছোঁয়াতেই সফট গোল্ড মিশ্রিত রোজ টোনের করে দেয় ত্বককে। সাধারণত ফর্সা ত্বকের জন্য উপযোগী এ শেড বিল্ডেবল এবং ব্লেন্ড হয়ে যায় মাখনের মতো। প্যারাবেন, সালফেট এবং গ্লুটেন ফ্রি হওয়ায় ত্বকের জন্য নিরাপদও। রেগুলার সাইজের হাইলাইটারের দাম রাখা হয়েছে ৪৬৭৫ টাকা। রয়েছে মিনিয়েচার ভার্সনও। দাম ২৭৫০ টাকা।

গ্লসিয়ার ফিউচারডিউ
ত্বকযত্নের নতুনতর সংযোজন এই হাইব্রিড অয়েল সেরাম। এর নারিশিং ফর্মুলা ত্বক পরিচর্যার পাশাপাশি দেবে তারুণ্যদীপ্ত অয়েল ময়শ্চারাইজড লুক, ব্যবহারের সঙ্গে সঙ্গেই। টিকে থাকবে ১২ ঘণ্টা অব্দি। স্কিন কেয়ার রুটিনের একদম শেষ ধাপে এটি ব্যবহার করতে হবে। সানস্ক্রিন মাখতে হয় পরে। শুধু এটির ব্যবহারই যথেষ্ট ত্বকের জন্য, মাখা যাবে মেকআপের নিচেও। শক্তিশালী প্ল্যান্ট বেসড এক্সট্র্যাক্ট দিয়ে তৈরি ফিউচারডিউ। ভেগান, নন-কমেডোজেনিক এবং ক্রুয়েলটি ফ্রি। দাম ৩১২৫ টাকা।

আরএমএস লিপ টু চিক
বেস্ট সেলার ডাবল ডিউটি ময়শ্চারাইজিং কালার এগুলো। প্রতিটি মাল্টিটাস্কিং ন্যাচারাল, ব্লেন্ডেবল ক্রিম ফর্মুলায় তৈরি। ঠোঁট এবং গালে ব্যবহারের উপযোগী। রঙিন করে তোলার সঙ্গে আর্দ্রতার জোগান দিতেও দারুণ। প্রতিটি প্রডাক্ট তৈরি হয়েছে বুরিটি অয়েল, শিয়া এবং কোকোয়া বাটারে। তাই ত্বকের জন্যও উপকারী। কনসেনট্রেটেড ফর্মুলার হওয়ায় সামান্য ব্যবহারেই ত্বকে দেবে তারুণ্যোজ্জ্বল রঙের ছটা। মিলবে ৭ ধরনের শেডে। কোরাল, ডাস্টি রোড, স্যামন পিঙ্ক, মভিশ রোজ, ট্রু রেডের মতো রঙে। দাম পড়বে ৪৪৫০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top