skip to Main Content

হরাইজন

অনুপস্থিত দশ লাক্সারি ব্র্যান্ড

এই সিজনের ফ্যাশন উইকগুলোতে দেখা যায়নি ফ্যাশন বিশ্বের প্রথম সারির ব্র্যান্ডগুলোকে। রালফ লরেন, মাইকেল করস, কোচ, টরি বার্চ থেকে আগেই ঘোষণা আসে নিউইয়র্ক ফ্যাশন উইকে উপস্থিত না থাকার। একইভাবে বারবেরিকে দেখা যায়নি লন্ডন ফ্যাশন উইকে। প্যারিস আর মিলানে অনুপস্থিত ছিল গুচি, সেন্ট লঁরে, বটেগা ভেনটা, বালাঁসিয়াগা আর অ্যালেকজান্ডার ম্যাককুইনের মতো বাঘা বাঘা ব্র্যান্ড। তবে এটা কোনো ট্রেন্ড নয়, বরং মার্কেটিং স্ট্র্যাটেজির বদল ঘটেছে ব্র্যান্ডগুলোর। ফ্যাশন উইকের মতো বড় আসরের বদলে নিজস্ব ইভেন্ট দিয়ে ক্রেতা আকৃষ্ট করছে তারা। সোশ্যাল মিডিয়ায় আরও সক্রিয় হয়ে উঠছে। বছরের একটি নির্দিষ্ট সময়ে ফ্যাশন উইকে নিজেদের কালেকশন প্রদর্শনের অপেক্ষায় না থেকে এখন ব্র্যান্ডগুলো প্রতিনিয়ত তাদের সংগ্রহে যোগ করছে নতুন সব পণ্য। ডিজিটাল স্পেসে কাক্সিক্ষত সাড়াও মিলছে ক্রেতাদের। বিশেষজ্ঞদের ধারণা, আসছে সময়ে ক্রমে জনপ্রিয় হয়ে উঠবে এ সিজনলেস কালেকশন প্রদর্শনের ধারা।

জিভাঁশির ভার্চ্যুয়াল ফ্যাশন শো

বরাবরের মতো এবারের প্যারিস ফ্যাশন উইকেও নতুন চমক নিয়ে হাজির লাক্সারিয়াস ব্র্যান্ড জিভাঁশি। তাদের ফ্যাশন শোর ফ্রন্ট রোতে বসেছিল তারার মেলা। তবে ভার্চ্যুয়ালি। অর্থাৎ ঘরে বসেই ব্র্যান্ডটির ফ্যাশন শোতে অংশ নিয়েছেন এলিস্টেড সেলিব্রিটিরা। ইভেন্টের জন্য আলাদা করে তৈরি তো হয়েছেনই, ছবিও পোস্ট করেছেন নিজেদের সামাজিক যোগাযোগমাধ্যমে। সুপার মডেল কেন্ডেল জেনার জিভাঁশির নতুন কালেকশনের পোশাক পরেই উপভোগ করেন পুরো শো। তার বোন কিম কার্দাশিয়ানও ছিলেন আমন্ত্রিতদের তালিকায়। অলিভ গ্রিন রঙা এমবেলিশড গাউনে দেখা গেছে তাকে। শোর সময় সুপার মডেল বেলা হাদিদের পরনে ছিল বাটন ডাউন শার্ট, ভেস্ট আর ব্যাগি ট্রাউজার। সুপার মডেল কেট মস পরেছিলেন স্কিনি লেদার ড্রেস। অভিনেত্রী অ্যান হ্যাথওয়ে পরেছিলেন লাল কাট আউট ড্রেস, ওপরে ব্লেজার। শোর জন্য ভিন্নধর্মী এই আয়োজনের পরিকল্পনা ব্র্যান্ডটির ক্রিয়েটিভ ডিরেক্টর ম্যাথিউ উইলিয়ামের।

মার্ক জ্যাকবসের ক্যাম্পেইনে

দেখা গেছে লর্ডেস লোলা নিওনকে। স্বল্প সময়ের মডেলিং ক্যারিয়ারে ইতিমধ্যেই কাজ করেছেন স্টেলা ম্যাককার্টনির মতো লাক্সারিয়াস ব্র্যান্ডে। সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন ব্র্যান্ড মার্ক জ্যাকবসের সঙ্গে। এর শপেবল স্প্রিং ২০২১ ক্যাম্পেইনের নতুন মুখ হিসেবে। লোলার তারুণ্যদীপ্ত ব্যক্তিত্বের জন্যই তাকে বেছে নিয়েছে ব্র্যান্ডটি। এ ছাড়া তার মা জনপ্রিয় পপসিঙ্গার ম্যাডোনা এর আগে বহুবার কাজ করেছেন মার্ক জ্যাকবসের সঙ্গে। সেই সূত্রে লোলাই ছিল প্রথম পছন্দের।
 ফ্যাশন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top